রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন

বাকপ্রতিবন্ধী জাকির হোসেনকে নতুন ঘর তৈরি করে দিলো স্বেচ্ছাসেবীরা

রিপোটারের নাম / ৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২

হুসাইন মুহাম্মাদ রাসেল: জাকির হোসেন মাল, একজন বাকপ্রতিবন্ধী। জরাজীর্ণ ঘরে আলো আঁধারের খেলায় অতিকষ্টে জীবন চালিয়ে নেওয়া এক অসহায় যোদ্ধা। পাঁচ কন্যা সন্তান নিয়ে ভাঙা ঘরে দিনাতিপাত করে আসছিলেন জাকির হোসেন।
তিনি রায়পুর উপজেলার ৩নং চরমোহনা ইউনিয়নের ৪নং ওয়ার্ড চাঁনমিয়া মালের নতুন বাড়ির বাসিন্দা।

তার ভাঙা ঘর ও অসহায়ত্বের কথা তুলে ধরে প্রতিবেদন প্রকাশ হয় মেঘনা নিউজে। সেই খবরের জের ধরে নতুন ঘর করে দেওয়ার প্রত্যয় নিয়ে ছুটে আসেন বাবুরহাট ব্লাড ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীরা। তাদের সাহসী উদ্যোগে নতুন ঘর পেতে যাচ্ছে জাকির হোসেন মাল।

সংগঠনের পরিচালক জালাল উদ্দিন রানা ঘর তৈরিতে সহযোগিতাকারী সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন দেশের বিভিন্ন প্রান্তে এমন জাকির কাকাদের পাশে সবাই সবাই যেনো থাকে সেই কামনা করি।

সংগঠনের উপদেষ্টা পারভেজ আখন বলেন ঘর করে দেয়ার পর যে টাকা বাড়তি থাকবে তা দিয়ে তাদের বিদ্যুৎ সংগযোগ সহ উন্নয়নমূলক কাজে খরচ করা হবে।

এদিকে জাকির হোসেনকে নতুন ঘর করে দেওয়ায় খুশি এলাকার মানুষজন। সমাজসেবক গিয়াস উদ্দিন বাবলু এমন উদ্যোগে সহায়তাকারী সবাইকে ধন্যবাদ জানান।

জাকির হোসেনের নতুন ঘর তৈরিতে মিস্ত্রীদের পাশাপাশি কাজে সহযোগিতা করছে বাবুরহাট ব্লাড ফাউন্ডেশনের সদস্য শাকিল হোসেন, আল ইয়াকিন, আহমেদ রায়হান, মাজেদ, এ্যানি, পলাশ।

স্বেচ্ছাসেবীদের এমন অসহায় জাকির হোসেনদের পাশে থাকা প্রশংসার দাবিদার। অসহায়দের কল্যানে সবার সহযোগী মনোভাব বজায় থাকুক সবসময়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ