শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর আলোচনা সভা ও দোয়া

রিপোটারের নাম / ৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৭ আগস্ট, ২০২২

স্টাফ রিপোর্টার: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুরে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে শহরের মাদামস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এ আয়োজন করা হয়। লক্ষ্মীপুর জেলা, সদর উপজেলা ও পৌর কৃষকলীগের ব্যানারে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু।
জেলা কৃষকলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আবদুল খালেক ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, পৌর আওয়ামীলীগের সভাপতি সৈয়দ আহমেদ পাটোয়ারী, সাধারন সম্পাদক এড. জহির উদ্দিন মাহমুদ বাবর, সদর থানা আওয়ামীলীগের সাবেক সভাপতি বিজন বিহারী ঘোষ, চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শাহজাহান কামাল, সহ-সভাপতি এম ছাবির আহমেদ।
পৌর কৃষকলীগের সভাপতি রাজু আহমেদের পরিচালনায় এছাড়াও উপস্থিত ছিলেন, কৃষকলীগ নেতা কে এম হাসানুজ্জামান মাসুম, কফিল উদ্দিন, রাশেদ নিজাম, কাউছার আহমেদ, আবুল কাশেম সহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীবৃন্দ।
পরে বঙ্গবন্ধুর রুহের আতœার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ফাঁসির রায়কিত মেজর ডালিম সহ ০৫ পলাতক আসামিকে বিদেশ থেকে বাংলার মাটিতে এনে ফাঁসির রায় কার্যকর করা এবং বিএনপি-জামাত জোট জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক আন্দোলনকে প্রতিহত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আগামী জাতীয় সংসদ নির্বাচনের ফসল গড়ে তোলার দিঢ় অঙ্গীকার করেন।

বক্তারা অভিযোগ করেন লক্ষ্মীপুর জেলা কৃষক লীগের কমিটি নিয়ে কেউ বাণিজ্য করলে তা প্রতিহত করা হবে, বিগত সময় যারা কৃষকলীগ করেছে তাদের থেকে কমিটি করার জন্য জোরদাবি জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ