রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে আশ্রয়ন প্রকল্পের ৫’শতাধিক বাসিন্দাদের নিয়ে সাবেক ছাত্রনেতা বাবরের মধ্যাহৃভোজ

রিপোটারের নাম / ১৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার: মাননীয় প্রধানমন্ত্রীর উপহার লক্ষ্মীপুর সদর উপজেলার টুমচরের আশ্রয়ন প্রকল্প। যাতে ৯০টি পরিবারের প্রায় ৫’শতাধিক লোক বসবাস করে। তাই তো প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিনে আশ্রয়নবাসীদের স্মরন করলেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও জেলা যুবলীগের পদপ্রত্যাশী সৈয়দ নুরুল আজিম বাবর। বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় বুধবার দুপুরে এমন আয়োজন করে তিনি।
এতে ব্যাপক উৎসবমুখরভাবে আশ্রয়ন প্রকল্পের বাসিন্দারা দুপুরের খাবার গ্রহন করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করেন।
পরে বৃক্ষরোপন ও বিতরণ কর্মসূচি পালন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, টুমচর ইউনিয়ন যুবলীগের সভাপতি নাসির উদ্দিন, সাবেক ছাত্র নেতা জালাল উদ্দিন রুমি, সুমন নাগ সহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ।
জেলা যুবলীগের পদপ্রত্যাশী সৈয়দ নুরুল আজিম বাবর বলেন, আশ্রয়ন প্রকল্পের বাসিন্দারা অসহায়। এরা নদী ভেঙ্গে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়ার উপহারে বসবাস করছেন। নেত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এখানকার বাসিন্দাদের জন্য আমার এমন আয়োজন। এমন আয়োজনে এ আশ্রয়ন প্রকল্পে উৎসবের আমেজ তৈরি হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ