শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে চিত্রাংকন প্রতিযোগীতায় অংশ নিয়ে পুরস্কার জিতে নিল শিক্ষার্থীরা

রিপোটারের নাম / ১১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে লক্ষ্মীপুরে উন্নয়নের চিত্রাংকন প্রতিযোগীতায় বিজয়ী ১৫ জনকে পুরস্কৃত করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল এর নির্দেশে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার দাসপাড়া উচ্চ বিদ্যালয়ে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা চৌধুরী মাহমুদুন্নবী সোহেল এ আয়োজন করেন।

বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের ছবি এঁকে প্রথম স্থান অর্জন করেন দশম শ্রণির ছাত্রী সাবরিনা ইয়াছমিন। একই ধরণের ছবি এঁকে ষষ্ঠ শ্রেণির সামিয়া তাসনিম ও সপ্তম শ্রেণির নুসরাত জাহান পুরস্কৃত হয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি এঁকে দশম শ্রেণির হাফিফা জাহান, নবম শ্রেণির ফাহমিদা আক্তার, অষ্টম শ্রেণির আফরিন সুলতানা ও ষষ্ঠ শ্রেণির জান্নাতুল নুর জিনিয়া পুরস্কৃত হন। এছাড়া পদ্মা সেতু, কর্ণফুলী টানেল ও যুবলীগের পতাকা একে আরও ৮ জন বিজয়ী হয়েছেন। আলোচনা শেষে অতিথিরা তাদের হাতে পুরস্কার তুলে দেন।

যুবলীগ নেতা চৌধুরী মাহমুদুন্নবী সোহেল বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতার মহান স্থপতি। শেখ হাসিনা বাংলাদেশের মুক্তির কান্ডারি। তিনি উন্নয়নের নেত্রী। তাদের জীবনী সম্পর্কে সবাইকে জানতে হবে। তাদের জীবনী থেকে অনেক কিছু শেখার আছে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোরশেদুল আমিন বাবুর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক মোহাম্মাদ ইমাম হোসেন, রামগঞ্জ পৌর কাউন্সিলর কামরুল হাসান ফয়সাল মাল, ছাত্রলীগ নেতা আবদুর রাজ্জাক, জাহিদ হাসান শুভ ও সোহেল চৌকিয়া প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ