শিরোনাম
তমিজ উদ্দিন ক্রীড়া চক্রের কমিটি গঠন লক্ষ্মীপুরের চৌরাস্তা ক্লাবের আংশিক কমিটি ঘোষণা লক্ষ্মীপুরে জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্প লক্ষ্মীপুরে ত্রাণ দিতে গিয়ে বিএনপি নেতা লাঞ্ছিত রান্না করা খাবার নিয়ে বন্যার্তদের কাছে ছাত্রদল নেতা মেরাজ চৌধুরী লক্ষ্মীপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ বন্যা কবলিত মানুষের পাশে ‘জাগ্রত মানবতা’
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

রামগঞ্জ মডেল কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

রিপোটারের নাম / ২১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩

সাজ্জাদুল ইসলাম,রামগঞ্জ প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জ মডেল বিশ্ববিদ্যালয় কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ই আগস্ট) সকালে নিজম্ব ক্যাম্পাসে এ আয়োজন করা হয়।
কলেজের আইসিটি বিভাগের প্রধান হাবিব উল্যার সঞ্চালনায় কলেজের উপাধ্যক্ষ আলাউদ্দিন দেওয়ানের সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ নুর উদ্দিন ভূঁইয়া।
বিশেষ অতিধি ছিলেন কলেজের সহকারী অধ্যাপক সমর দাশ, সাইফুল ইসলাম, আব্দুর রহিম, খোরশেদ আলম ও সানজিদা আক্তার।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সকল শিক্ষক কর্মচারী, শিক্ষার্থী, স্থানীয় পেশাজীবি ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং গীতা পাঠ করা হয়।
স্বাগত বক্তব্য প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ আলাউদ্দিন দেওয়ান বিদায়ী শিক্ষার্থীদের প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

অধ্যয়নরত শিক্ষার্থীদের পক্ষ থেকে বিদায়ীদের উদ্দেশ্যে তাসপিয়া আক্তার অত্যন্ত সাবলীল এবং আবেগ তাড়িত বক্তব্য রাখে। 
অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের পক্ষ থেকে মারজানা ইকবাল স্মৃতিচারন বক্তব্য রাখেন।

উক্ত অনুষ্ঠানে বক্তরা বলেন, সকল পরীক্ষার্থী আগামী দিনের ভবিষৎ। এই বিদায় তোমাদের জন্য বিদায় নয়, শিক্ষা জীবনে আরও এক ধাপ এগিয়ে চলা।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ নুর উদ্দিন ভূঁইয়া বলেন, ঐতিহ্যবাহী এই প্রতিষ্ঠান তোমাদের পদস্পর্শ একদিন মুখরিত হয়ে উঠেছিল যে পথ একদিন তোমাদের নিয়ে এসেছিল স্কুলের আঙিনায়। আজ সেই পথেই আবার তোমাদের ডাক দিয়েছে হাঁকিছে ভবিষ্যত হও আগুয়ান। তাই আজ বেজে উঠেছে বিদায়ের বেদনার সুর, সেই সুর যেন বলছে ভুবনের ঘাটে ঘাটে।

আজ ভবিষ্যতে তোমরা যখন প্রজ্ঞার ছায়া ফেলতে যাচ্ছ তখন বলি কলেজের স্মৃতিময় দিনগুলো আর প্রিয় শিক্ষক শিক্ষিকাদের ঐকান্তিক অবদানের কথা যেন তোমরা ভুলে না যাও তোমাদের জন্য আরেকটি সুযোগ ৪টি বছর এই প্রতিষ্ঠান বিশ্ববিদ্যালয় শাখায় ভর্তি হয়ে এই প্রাঙ্গণকে মুখরিত করে রাখার তোমার জেনে খুশি হবে লক্ষ্মীপুর জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় এ বছর রামগঞ্জ মডেল কলেজ প্রথম স্থান অর্জন করেছে সুতরাং আমি প্রত্যাশা করি তোমরা সফলভাবে এইচএসসি পাস করে আবারো তোমরা এই প্রাঙ্গণে অনার্স/ ডিগ্রীতে ভর্তি হবে সবার জন্য দোয়া রইল।

অনুষ্ঠান শেষে বিদায়ী পরীক্ষার্থীদের সফলতা কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ইসলামিক স্টাডিজ বিভাগের প্রধান তোফায়েল আহম্মেদ। পরে কলেজের পক্ষ থেকে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় সেরা ৬ শিক্ষার্থীকে সম্মাননা স্মারক বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ