শিরোনাম
লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া লক্ষ্মীপুরে সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে নিক্বণের নৃত্য প্রতিযোগিতা লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

YCL অনুর্ধ্ব-১৯ টুর্ণামেন্টে ডাক পেয়েছে লক্ষ্মীপুরের দুই ক্রিকেটার

রিপোটারের নাম / ৭৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার: ইয়ুথ ক্রিকেট লীগ অনুর্ধ্ব-১৯ টুর্ণামেন্ট ২০২২ এ ডাক পেয়েছে লক্ষ্মীপুরের দুই ক্রিকেটার মাজহারুল হক রুপম ও আহমেদ শরীফ। তারা লক্ষ্মীপুর অনুর্ধ্ব-১৮ দলের খেলোয়াড়।
আগামী ৯এপ্রিল রাজশাহী বিভাগীয় স্টেডিয়ামে টুর্ণামেন্টে রিপোর্ট করবেন তারা।
শরীফ এর আগে অনুর্ধ্ব-১৫জাতীয় দলের এবং দুজনেই অনুর্ধ্ব-১৬ জাতীয় দলের খেলোয়াড় ছিলেন।
রুপম ও শরীফের কোচ মোঃ মনির হোসেন জানান, প্রথমবারের মতো রুপম ও শরীফ ইয়ুথ ক্রিকেট লীগ অনুর্ধ্ব-১৯ টুর্ণামেন্ট ২০২২ এ ডাক পেয়েছে। সেখান থেকে বাছাইকৃতরা অনুর্ধ্ব-১৯ জাতীয় দলের ক্যাম্পে অংশগ্রহণের সুযোগ পাবে।
এরআগে এ টুর্ণামেন্ট খেলেছে জাতীয় দলের হাসান মাহমুদ ও জাতীয় এইচপি টিমের নোমান চৌধুরী সাগর।
তিনি আশা ব্যক্ত করে আরো বলেন, রুপম ও শরীফ মেধাবী খেলোয়াড়। ওয়াইসিএল এ তারা ভালো করে যোগ্যতার প্রমাণ রাখবে এবং অনুর্ধ্ব-১৯ জাতীয় দলে সুযোগ পাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ