শিরোনাম
লক্ষ্মীপুরে ত্রাণ দিতে গিয়ে বিএনপি নেতা লাঞ্ছিত রান্না করা খাবার নিয়ে বন্যার্তদের কাছে ছাত্রদল নেতা মেরাজ চৌধুরী লক্ষ্মীপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ বন্যা কবলিত মানুষের পাশে ‘জাগ্রত মানবতা’ লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

YCL অনুর্ধ্ব-১৯ টুর্ণামেন্টে ডাক পেয়েছে লক্ষ্মীপুরের দুই ক্রিকেটার

রিপোটারের নাম / ৭৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার: ইয়ুথ ক্রিকেট লীগ অনুর্ধ্ব-১৯ টুর্ণামেন্ট ২০২২ এ ডাক পেয়েছে লক্ষ্মীপুরের দুই ক্রিকেটার মাজহারুল হক রুপম ও আহমেদ শরীফ। তারা লক্ষ্মীপুর অনুর্ধ্ব-১৮ দলের খেলোয়াড়।
আগামী ৯এপ্রিল রাজশাহী বিভাগীয় স্টেডিয়ামে টুর্ণামেন্টে রিপোর্ট করবেন তারা।
শরীফ এর আগে অনুর্ধ্ব-১৫জাতীয় দলের এবং দুজনেই অনুর্ধ্ব-১৬ জাতীয় দলের খেলোয়াড় ছিলেন।
রুপম ও শরীফের কোচ মোঃ মনির হোসেন জানান, প্রথমবারের মতো রুপম ও শরীফ ইয়ুথ ক্রিকেট লীগ অনুর্ধ্ব-১৯ টুর্ণামেন্ট ২০২২ এ ডাক পেয়েছে। সেখান থেকে বাছাইকৃতরা অনুর্ধ্ব-১৯ জাতীয় দলের ক্যাম্পে অংশগ্রহণের সুযোগ পাবে।
এরআগে এ টুর্ণামেন্ট খেলেছে জাতীয় দলের হাসান মাহমুদ ও জাতীয় এইচপি টিমের নোমান চৌধুরী সাগর।
তিনি আশা ব্যক্ত করে আরো বলেন, রুপম ও শরীফ মেধাবী খেলোয়াড়। ওয়াইসিএল এ তারা ভালো করে যোগ্যতার প্রমাণ রাখবে এবং অনুর্ধ্ব-১৯ জাতীয় দলে সুযোগ পাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ