শিরোনাম
লক্ষ্মীপুরে ত্রাণ দিতে গিয়ে বিএনপি নেতা লাঞ্ছিত রান্না করা খাবার নিয়ে বন্যার্তদের কাছে ছাত্রদল নেতা মেরাজ চৌধুরী লক্ষ্মীপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ বন্যা কবলিত মানুষের পাশে ‘জাগ্রত মানবতা’ লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরের কৃতি সন্তান সীরাত এর বার এট ল ডিগ্রী অর্জন

রিপোটারের নাম / ১২৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩

লক্ষ্মীপুরের কৃতি সন্তান মোঃ মোহাদুল মোরশেদ সীরাত যুক্তরাজ্য থেকে বার এট ল ডিগ্রী অর্জন করেছে। সীরাত যুক্তরাজ্যের সিটি ইউনিভার্সিটি থেকে এ ডিগ্রী অর্জন করেন।
এছাড়া তিনি স্কলাস্টিকা স্কুল এন্ড কলেজ থেকে ও লেভেল এবং এ লেভেল, ইউনির্ভাসিটি অফ ওয়েষ্ট অফ ইংল্যান্ড থেকে আইন বিষয়ে এলএলবি অনার্স সম্পন্ন করেন। বর্তমানে বাংলাদেশের একটি স্বনামধন্য ল’ ফার্মে কাজ করছেন তিনি।
সীরাত লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের বর পাড়া গ্রামের মাহবুব মোরশেদ এর ছেলে। তার দাদা মরহুম নজির আহমেদ সিদ্দিকী এবং নানা টুমচর গ্রামের মরহুম সৈয়দ হোসেন আহমেদ।
তার মা সৈয়দা হোসনে জাহান শান্তা একজন গৃহিণী ও বাবা মাহবুব মোরশেদ একজন পুলিশ কর্মকর্তা।
তার একমাত্র কনিষ্ঠ্য সহোদর মোঃ তাসানুল মোরশেদ স্বপ্নীল কানাডায় বৃত্তি নিয়ে বিশ্ববিদ্যালয়ে পোষ্ট গ্রাজুয়েশনে অধ্যয়নরত।
মোহাদুল মোরশেদ সীরাত এর এমন কৃতিত্বে সকলের কাছে দোয়া চেয়েছেন তার পরিবার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ