শিরোনাম
তমিজ উদ্দিন ক্রীড়া চক্রের কমিটি গঠন লক্ষ্মীপুরের চৌরাস্তা ক্লাবের আংশিক কমিটি ঘোষণা লক্ষ্মীপুরে জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্প লক্ষ্মীপুরে ত্রাণ দিতে গিয়ে বিএনপি নেতা লাঞ্ছিত রান্না করা খাবার নিয়ে বন্যার্তদের কাছে ছাত্রদল নেতা মেরাজ চৌধুরী লক্ষ্মীপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ বন্যা কবলিত মানুষের পাশে ‘জাগ্রত মানবতা’
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরের চৌরাস্তা ক্লাবের আংশিক কমিটি ঘোষণা

রিপোটারের নাম / ২৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪

সংবাদদাতা: লক্ষ্মীপুর সদর উপজেলা ভবানীগঞ্জ ইউনিয়নের চৌরাস্তা ক্লাবের আংশিক কমিটি ঘোষনা করা হয়েছে। এতে এস এম আজাদকে সভাপতি ও মোঃ সোহেল আদনান কে সাধারন সম্পাদক, জহিরুল হক বাবুকে সিনিয়র সহ-সভাপতি, মোঃ মেহেদী হাসান কে সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক ও মোঃ বায়েজিদ ভূইয়া কে সাংগঠনিক সম্পাদক করা হয়।
লক্ষ্মীপুর জেলা ক্রীড়া অংঙ্গনের সুপরিচিত চৌরাস্তা ক্লাব দীর্ঘদিন থেকে জেলা ফুটবল লীগে চ্যাম্পিয়ন হয়ে আসছে। এক সময় জেলার যে কোন খেলাধুলার কথা বললে ভবানীগঞ্জ ইউনিয়নের চৌরাস্তা ক্লাবের বেশির ভাগ খেলোয়াড় দিয়ে জেলা দল গঠন করা হতো। দীর্ঘ দিন থেকে জেলা ক্রীড়া সংস্থার কোন খেলাধুলার আয়োজন না থাকার কারনে সব ক্রীড়বিদ ও ক্রীড়া সংগঠনরা জিমিয়ে পড়ছে। চৌরাস্তা ক্লাবের দীর্ঘ দিন কোন কার্যক্রম না থাকার কারনে জেলার সাবেক খেলোয়াড় দের কে নিয়ে নতুন করে কমিটি করা হয়। নতুন কমিটি হারিয়ে যাওয়া সকল খেলাধুলা কে নতুন করে ফিরিয়ে আনবে ও ক্লাবের আগের ঐতিহ্য ফিরিয় আনার প্রত্যয় ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ