শিরোনাম
তমিজ উদ্দিন ক্রীড়া চক্রের কমিটি গঠন লক্ষ্মীপুরের চৌরাস্তা ক্লাবের আংশিক কমিটি ঘোষণা লক্ষ্মীপুরে জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্প লক্ষ্মীপুরে ত্রাণ দিতে গিয়ে বিএনপি নেতা লাঞ্ছিত রান্না করা খাবার নিয়ে বন্যার্তদের কাছে ছাত্রদল নেতা মেরাজ চৌধুরী লক্ষ্মীপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ বন্যা কবলিত মানুষের পাশে ‘জাগ্রত মানবতা’
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

রান্না করা খাবার নিয়ে বন্যার্তদের কাছে ছাত্রদল নেতা মেরাজ চৌধুরী

রিপোটারের নাম / ৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪

সংবাদাতা: বন্যাকবলিত লক্ষ্মীপুরের দুটি আশ্রয়কেন্দ্রে থাকা ১৫০ জন ব্যক্তিকে রান্না করা খাবার বিতরণ করেন লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের সহ-সভাপতি মেরাজ চৌধুরী ।  দুপুরে লক্ষ্মীপুর  উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়ন ও লক্ষ্মীপুর পৌরসভার ১০ ওয়ার্ডের আশ্রয়কেন্দ্রে এসব খাবার বিতরণ করা হয়।
এ সময় লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের সহ-সভাপতি রুবেল পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ফয়েজ সহ বিভিন্ন পর্যায়ের ছাত্রদল নেতা কর্মী উপস্থিত ছিলেন।

রান্না করা খাবার পেয়ে খুশি হন আশ্রয়কেন্দ্রে আশ্রয় নেওয়া মানুষ

আসমা নামের একজন বলেন, গত কয়েকদিন দিন ধরে আশ্রয়কেন্দ্রে আছি,শুকনা খাবার এবং মাঝেমধ্যে খিচুড়ি খেয়ে দিন কেটেছে, আজ পেট ভরে রান্না করা ভাত খেলাম।

এদিকে রান্না করা খাবারের বাইরে মেরাজ চৌধুরীর উদ্যোগে বিভিন্ন ব্যাক্তিদের সহযোগিতায় জেলার বন্যাদুর্গত অনেক পরিবারকে শুকনা খাবারসহ ত্রাণ বিতরণ করা হয়েছে। এর মধ্যে রয়েছে চাল, ডাল, মোমবাতি, মুড়ি,বিস্কুট,মশার কয়েল,দেশলাই, খাওয়ার স্যালাইন, বোতলজাত পানি ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট।

লক্ষ্মীপুরে ১৯ আগস্ট থেকে বন্যা দেখা দেয়। আজ পর্যন্ত অনেক এলাকা বন্যার পানিতে ডুবে রয়েছে। বন্যাকবলিত এলাকায় সরকারি-বেসরকারি ও ব্যক্তি উদ্যোগে ত্রাণসহায়তা দেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ