শিরোনাম
লক্ষ্মীপুরে ত্রাণ দিতে গিয়ে বিএনপি নেতা লাঞ্ছিত রান্না করা খাবার নিয়ে বন্যার্তদের কাছে ছাত্রদল নেতা মেরাজ চৌধুরী লক্ষ্মীপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ বন্যা কবলিত মানুষের পাশে ‘জাগ্রত মানবতা’ লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা

রিপোটারের নাম / ৯৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩০ জুন, ২০২৪

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার ২নং দক্ষিণ হামছাদী ইউনিয়নে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবক মাসুদ (২১) এর উপর হামলার ঘটনা ঘটেছে। এতে সে মারাত্মক আহত হয়। গত সোমবার (২৪জুন) পশ্চিম গঙ্গাপুর দীঘিরপাড়ে এ হামলার ঘটনা ঘটে।
মাসুদ পশ্চিম গঙ্গাপুর গ্রামের মোঃ শাহজাহানের ছেলে। এদিকে অভিযুক্তরা হলেন পূর্ব গঙ্গাপুর গ্রামের ফজল করিম, তার ছেলে রায়হান ও নাতি সাগর।

জানা যায়, ফজল করিমের নাতি সাগরের সাথে ২৪জুন বিকালে ফুটবল খেলাকে কেন্দ্র করে মাসুমের ঝগড়া হয়। তার সূত্র ধরেই ফজল করিম ও তার ছেলে রায়হান সহ বেশ কয়েকজন দলবেঁধে এসে মাসুমের উপর হামলা চালায়। এসময় তাকে এলোপাতাড়ি মারধর করতে থাকে৷ এতে সে মারাত্মক আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করায়। এ ঘটনায় থানায় অভিযোগ করেছে আহত মাসুমের পিতা মোঃ শাহজাহান।
তিনি অভিযোগ করে বলেন, আমি চা দোকানদারি করে চলি। আমার ছেলে আমার সাথে সাথে। ঐদিন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তারা আমার ছেলেকে বেধড়ক মারধর করেছে। তার হাতে ভেঙ্গে গেছে, এছাড়া শরীরের বিভিন্ন জায়গায় মারাত্নক জখম রয়েছে। টাকার অভাবে ঠিকমত তার চিকিৎসাও করাতে পারছি না। আমি প্রশাসনের কাছে এর সঠিক বিচার কামনা করি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে ফজল করিম বলেন, আমার নাতি সাগরের সাথে মাসুমের ফুটবল খেলাকে কেন্দ্র করে ঝগড়া হয়। পর আমার ছেলে রায়হান সহ বিষয়টি সমাধান করতে আসলে উভয় পক্ষের মধ্যে হট্টগোল। এরপর কি হয়েছে আমি জানি না। তবে শুনেছে আমার বিরুদ্ধে থানায় অভিযোগ হয়েছে।

লক্ষ্মীপুর সদর থানার এএসআই শেখ ফরিদ বলেন, উভয় পক্ষ থানায় অভিযোগ করেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ