শিরোনাম
লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া লক্ষ্মীপুরে সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে নিক্বণের নৃত্য প্রতিযোগিতা লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে লক্ষ্মীপুরের রুপম

রিপোটারের নাম / ৬৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলে স্কিল ক্যাম্পের জন্য ৩০ জনের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
আগামী ২০২৪ যুব বিশ্বকাপের জন্য বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ক্যাম্পে ডাক পেয়েছেন এই ৩০ জন ক্রিকেটার। এতে এ ক্যাম্পে সুযোগ পেয়েছেন লক্ষ্মীপুরের মাজহারুল হক রুপম। তিনি স্পীন বোলার হিসেবে এ ক্যাম্পে ডাক পান। এখানে ভালো করতে পারলে খেলতে পারবেন বাংলাদেশের হয়ে আগামী যুব বিশ্বকাপ।
রুপমের বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলার ৪নং চররুহিতা ইউনিয়নে। সে লক্ষ্মীপুর জেলা পরিষদের সাবেক সদস্য ও যুবলীগ নেতা মাহবুবুল হক মাহবুবের সন্তান।
নতুন ক্রিকেটার বের করার জন্যেই হয় অনূর্ধ্ব ১৯ দলের ক্যাম্পের আয়োজন করেছে বিসিবি। সেখান থেকেই বের হবে নতুনদের। এ ক্যাম্প ক্রিকেটারদের পরীক্ষার মঞ্চ । এই পরীক্ষার মঞ্চে যারা ভালো করবে তাদের নিয়েই যুব ২০২৪ বিশ্বকাপ দল গঠন করা হবে এবং যারা ভালো খেলবে তারাই জায়গা করে নিবে।
২০২৪ সালের যুব বিশ্বকাপকে সামনে রেখে দেশের বিভিন্ন স্থান ণঈখ টুর্নামেন্টের আয়োজন করে বিসিবি সেখান থেকে থেকে ৪১ জন ক্রিকেটারকে নিয়ে প্রাথমিক স্কোয়াড বাছাই শুরু ক্যাম্প করেছিল বিসিবি।
মিরপুরে ফিটনেস ক্যাম্প শেষ করে গত জুলাই থেকে বিকেএসপিতে শুরু হয় স্কিল ক্যাম্প। সেখানে প্রায় তিন সপ্তাহব্যাপী চলে নেট অনুশীলন ও প্রাথমিক স্কোয়াডের সদস্যদের নিয়ে অনুশীলন ম্যাচ। সেখানে যারা ভাল করেছে তাদের নিয়ে গঠন করা হয় অনূর্ধ্ব-১৯ দলের প্রাথমিক স্কোয়াড।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ