শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরামের আয়োজনে নবীন বরন অনুষ্ঠিত

রিপোটারের নাম / ১৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪

সংবাদদাতা: ২০২৪-২৫ সেশানে ঢাকায় আগত লক্ষ্মীপুরের শিক্ষার্থীদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৩অক্টোবর) ধানমন্ডি জিগাতলায় একটি রেস্টুরেন্টে এমন আয়োজন করেন ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরাম।

ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরামের সভাপতি আসহাব রাফির সভাপতিত্বে অনুষ্ঠানে সঞ্চালনা ছিলেন সংগঠনটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহানিম সাইফ রুহান ও দপ্তর সম্পাদক রিফাত রহমান।

অনুষ্ঠানে লক্ষ্মীপুর থেকে ঢাকায় আগত ২০২৪-২৫ইং শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীরা সহ ঢাকার বিভিন্ন কলেজের এম্বাসেডররা উপস্থিত ছিলেন।
এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসকেআরপি গ্রুপের সিইও নাজমুল ইসলাম, কাদের এন্ড এসোসিয়েটস এমডি
কাদের হেলাল, ক্রিবসল আইটির সিইও আহমেদ নাসের কাউসার, ,বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট হিমেল অর রশিদ ভূঁইয়া, অ্যাডভোকেট মু.মাহীর আসহাব, ইবনে সিনা হসপিটালের পরিচালক হাসান মাহমুদ, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট অনিম জোবায়ের, ই-শিখনের সিইও ইব্রাহিম আকবর, লক্ষ্মীপুর গনিত ক্লাবের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ারি ইকবাল ইবু, শেরেবাংলা কৃষিবিশ্ববিদ্যালয়ের প্রভাষক আব্দুর রহমান রাফি, লক্ষ্মীপুর সম্মিলিত স্বেচ্ছাসেবী পরিবারের সাধারণ সম্পাদক তকি উদ্দিন আকরাম, সংগঠনটির সাবেক সভাপতি ডা:রোকন উদ্দিন প্রমুখ।

এসময় অতিথিবৃন্দ ঢাকায় অবস্থিত লক্ষ্মীপুরের শিক্ষার্থীদের পাশে থাকার আশ্বাস দেন এবং সকল প্রকার সহযোগিতা করার কথা বলেন। এছাড়াও অত্র ফোরামের সভাপতি আসহাব রাফি বলেন, শিক্ষা,নৈতিকতা ও সততাকে নিজেদের শিকড় ও আমানতদারিতা,লিডারশিপ এবং জবাবদিহিতাকে নিজেদের আসমান মনে করতে হবে।


আপনার মতামত লিখুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ