মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ

রিপোটারের নাম / ৮১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার চর রমনী মোহন ইউনিয়নে ব্যবসায়ী শাহ আলী মীর (৩৫) এর উপর হামলার ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হওয়ায় তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রামে প্রেরন করেন। বর্তমানে শাহ আলী মীর চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
মঙ্গলবার (১১জুন) রাত সাড়ে ১১টার দিকে করাতির হাট এলাকার বাদশা মিয়া বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে।
আহত শাহ আলী মীর উত্তর চর রমনী মোহন গ্রামের মৃত আবদুল মুনাফ মীরের ছেলে ও করাতির হাটের ব্যবসায়ী।
শাহ আলী মীরের ভাই ইয়ার আলী মীর অভিযোগ করে বলেন, শাহ আলী মীরের সাথে তার স্ত্রীর পারিবারিক সমস্যা চলে আসছে। এটিকে কেন্দ্র করে তার শশুর ইমাম হোসেন আকনের নেতৃত্বে তার ছেলে ইউসুফ আলী আকন, সুফিয়ান আকন, দিদার সহ কয়েকজন রাতে আধার শাহ আলী মীরের উপর হামলা করে। এতে তার চোখ সহ বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে পেলে চলে গেলে স্থানীয়রা শাহ আলী মীরকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে আসে। অবস্থা গুরুতর হওয়ায় পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ নেওয়া হয়। এ ঘটনায় আইনী প্রদক্ষেপ নেওয়া হবে বলেও তিনি বলেন।

অভিযোগের বিষয়ে ইমাম আলী আকনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার মেয়ের সাথে তার স্বামী শাহ আলী মীরের সাথে পারিবারিক সমস্যা চলছে এটা সত্য। কিন্তু তার উপর হামলার ঘটনা মিথ্যা। সে ওয়ারেন্টভুক্ত আসামী। পুলিশ আসতাছে এমন খবর পেয়ে সে পালাতে গিয়ে আহত হয়েছে।

লক্ষ্মীপুর সদর থানার এসআই কামাল উদ্দিন বলেন, এবিষয়ে আমরা এখনও কোন অভিযোগ পাই নি। তবে শুনেছি শাহ আলী মীর চট্টগ্রাম চিকিৎসাধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ