শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে উদ্বোধন হলো রুফটপ রেস্টুরেন্টের

রিপোটারের নাম / ১১৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার: ভোজনরসিকদের জন্য নতুন নতুন সংযোজন নিয়ে লক্ষ্মীপুরে যাত্রা শুরু করলো রুফটপ রেস্টুরেন্ট। শুক্রবার (২৪ ফেব্রুয়ারী) বিকালে শহরে হাসপাতাল রোডস্থ তন্তুবায় টাওয়ার-২ সংলগ্ন ছায়ানীড় ভিলাতে রেস্টুরেন্টটির উদ্বোধন করা হয়েছে।
ফিতা কেটে প্রধান অতিথি হিসাবে রেস্টুরেন্টটি উদ্বোধন করেন লক্ষ্মীপুর পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূইয়া।
এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর আলিয়া মাদরাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা একেএম আবদুল্লাহ, লক্ষ্মীপুর বণিক সমিতির সিনিয়র সহ-সভাপতি আবদুল আজিজ, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সমাজসেবক নুর নবী ফারুকী, পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহমেদ পাটোয়ারী, ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান, সাংবাদিক হাবিবুর রহমান সবুজ, আনিস কবির, জহিরুল ইসলাম শিবলু, রেস্তোরাঁটির ডিজাইনার ইঞ্জিনিয়ার এজাজ হাসান পাটোয়ারী, রফটপ’র পরিচালক এসএম তারেক প্রমুখ।
উদ্বোধন উপলক্ষ্যে আগামী ১০ মার্চ পর্যন্ত রুফটপ কর্তৃপক্ষ সকল খাবারের ওপর ২০% ছাড় দিয়েছেন বলে জানা যায়।
জানা গেছে, ভোজন রশিকদের মনোযোগ আকর্ষণ ও তাদের চাহিদা পূরণ করতে মনোমুগ্ধকর সাজ-সজ্জ্বায় তৈরি হয়েছে রুফরুপ রেস্টুরেন্টটি। এখানে পরিবার-পরিজন নিয়ে আড্ডা কিংবা ছোট পরিসরে পার্টি করা যাবে। এছাড়াও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক অনুষ্ঠান এখানে আয়োজনের সুযোগ রয়েছে। খাবারের দাম সাধ্যের মধ্যে হওয়ায় সকল শ্রেনীর ক্রেতারা এখানে আসতে পারবেন।
আরো জানা গেছে, রুপটপটিতে দেশি-বিদেশি খাবারের ব্রেকফাস্ট, লাঞ্চ, ইভিনিং স্ন্যাক্স, ফাস্টফুড ও ডিনারের সুব্যবস্থা রয়েছে। সকাল থেকে রাত পর্যন্ত দীর্ঘ সময়ে বাহারি রকমের খাবারের স্বাদ নিতে পারবেন লক্ষ্মীপুরের ভোজনরসিকরা। এছাড়াও কয়েক দিনের মধ্যে শিশুদের জন্য একটি কিডস জোনের ব্যবস্থা করা হবে।
রেস্তোরাঁটির সাজ-সজ্জ্বা এবং বৈচিত্রের খাবার জেলার অন্য রেস্তোরাঁ থেকে ব্যতিক্রম ও মানসম্মত বলছেন রুফটপে আগতরা।
বক্তরা বলেন, রুফটপ রেস্টুরেন্ট সাধারণন শহরাঞ্চলে দেখা যায়। সেখানে বড় বড় বিল্ডিং (বাড়ি) এর ওপরে ভোজনরসিকরা পরিবার-পরিজন ও বন্ধুদের নিয়ে আড্ডা দিয়ে থাকেন। পাশাপাশি পছন্দের দেশী-বিদেশী খাবার গ্রহন করেন। এজন্য সারাদেশেই রুফটপ’র সংখ্যা বাড়ছে। তবে লক্ষ্মীপুরে এই প্রথম রুফটপ রেস্টুরেন্ট এর যাত্রা শুরু হলো।
রুফটপটির ভিতরের ও ছাদের পরিবেশ এবং ডিজাইন মনোমুগ্ধকর। খাবারের মানও ভালো। আমরা এই রেস্টুরেন্টটির সফলতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ