শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

লক্ষ্মীপুরে পাওনা টাকা চাওয়ায় হামলা, আহত-২

রিপোটারের নাম / ১০৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২ জুলাই, ২০২৩

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরে পাওনা টাকা চাওয়ায় শিক্ষক পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে। রবিবার বিকালে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের ধর্মপুর গ্রামে এ ঘটনা ঘটে। এতে স্কুল শিক্ষক শারমিন আক্তার ও তার স্বামী মোবারক হোসেন আহত হয়। আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে। এ ঘটনায় লক্ষ্মীপুর সদর থানায় মুরাদ হোসেনকে প্রধান আসামী করে ৭জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের ধর্মপুর গ্রামের মৃত হাফিজ উল্যাহর ছেলে মুরাদ হোসেনের কাছ থেকে ৬শতাংশ জমি ক্রয়ের লক্ষ্যে ২০২২সালের জুন মাসে বায়নার করেন মোবারক হোসেন। কিন্তু দীর্ঘদিন হয়ে গেলেও ঐ জমি বুঝিয়ে দিচ্ছেন না মুরাদ। পরবর্তীতে জমি বিক্রি করবেন না বলে জানিয়ে দেয়। এতে টাকা ফেরত চাইলে দিবো দিচ্ছি করে নানান টালবাহানা করতে থাকে। রবিবার (২জুলাই) বিকালে মুরাদের কাছ থেকে পাওনা টাকা চায় মোবারক। এতে ক্ষিপ্ত হয়ে উঠে মুরাদ। একপর্যায়ে বাকবিতন্ড সৃষ্টি হয়। এসময় মুরাদ, ফয়সাল হোসেন বাবু সহ বেশ কয়েকজন মোবারককে মারধর করতে থাকে। খবর পেয়ে ঘটনাস্থলে স্কুল শিক্ষক শারমিন আক্তার আসলে তাকেও মারধর করতে থাকে। একপর্যায়ে তাদের স্থানীয়দের বাধায় তারা পালিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।
স্কুল শিক্ষক শারমিন আক্তার বলেন, আমার স্বামী মুরাদের কাছ থেকে পাওনা টাকা চাওয়ায় তার উপর হামলা চালিয়েছে। ধরতে গেলে আমাকেও মারধর করে। আমি এর বিচার দাবি করি।
অভিযোগের বিষয়ে জানতে মুরাদ হোসেনের সাথে কথা বললে সে বলেন, আমার কাছে টাকা পাবে এটা সত্য। তাদের টাকা আমি দিয়ে দেবো। তবে তারা প্রথমে আমাদের উপর হামলা করেছে। আমাদের লোকও হাসপাতালে ভর্তি রয়েছে।
লক্ষ্মীপুর সদর থানা পুলিশ বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ