মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন

লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ

রিপোটারের নাম / ১১০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪

নিজস্ব প্রতিনিধি: আন্তর্জাতিক মাতৃভাষা ও জাতীয় শহীদ দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে সদর উপজেলার খিলবাইছা গ্রামে এমন আয়োজন করেন বদিউজ্জামান শিক্ষা ও সেবা কেন্দ্র।
এরআগে সুন্দর হস্তাক্ষর, বক্তৃতা ও রচনা প্রতিযোগিতায় অনুষ্ঠিত হয়। এতে ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা প্রতিযোগিতায় অংশ নেয়।
পরে তাদের পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সিলেট ক্যাডেট কলেজের সাবেক অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল (অবসরপ্রাপ্ত) মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামি ফাউন্ডেশন লক্ষ্মীপুরের উপপরিচালক মোহাম্মদ জাকের হোসাইন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বতীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়াহিদুর রহমান, এনসিসি ব্যাংক ও মেঘনা ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক নুরুল আমিন।
এছাড়া উপস্থিত ছিলেন বদিউজ্জামান শিক্ষা ও সেবা কেন্দ্রের ব্যবস্থাপনা কমিটির আহবায়ক ডাঃ নজরুল ইসলাম পরান, সদস্য সচিব ইসমাইল হোসেন সানি, নবযুগ ক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মিন্টু, মানবতাই ধর্ম স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা শংকর মজুমদার প্রমুখ।


আপনার মতামত লিখুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ