শিরোনাম
তমিজ উদ্দিন ক্রীড়া চক্রের কমিটি গঠন লক্ষ্মীপুরের চৌরাস্তা ক্লাবের আংশিক কমিটি ঘোষণা লক্ষ্মীপুরে জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্প লক্ষ্মীপুরে ত্রাণ দিতে গিয়ে বিএনপি নেতা লাঞ্ছিত রান্না করা খাবার নিয়ে বন্যার্তদের কাছে ছাত্রদল নেতা মেরাজ চৌধুরী লক্ষ্মীপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ বন্যা কবলিত মানুষের পাশে ‘জাগ্রত মানবতা’
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

মেয়র প্রার্থী মাসুম ভুঁইয়ার নির্বাচনী ইশতেহার ঘোষণা

রিপোটারের নাম / ৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

নিজস্ব প্রতিনিধিঃ ৩০টি প্রতিশ্রুতি দিয়ে আসন্ন লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ
মনোনীত মেয়র পদপ্রার্থী মোজাম্মেল হায়দার ভুঁইয়া মাসুম নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। শুক্রবার (২৬ নভেম্বর) রাত ৮টার দিকে শহরের রেহান উদ্দিন ভূইয়া সড়কস্থ হ্যাপি সিনেমা হল মাঠে তিনি এ ইশতেহার ঘোষণা করেন।
ইশতেহারে মাসুম ভুঁইয়া পৌর এলাকার জলাবদ্ধতা নিরসন, যানজট নিরসন, সড়কে
শৃঙ্খলা ফিরিয়ে আনা, খাল জনস্বার্থ উপযোগী করা, বর্জ্য ব্যবস্থাপনাসহ মোট ৩০টি প্রতিশ্রুতি দেন।
নৌকা প্রতিকের মেয়রপ্রার্থী মাসুম ভূঁইয়া বলেন, বাবা মরহুম কামাল উদ্দিন ভুঁইয়া ও দাদা রেহান উদ্দিন ভূঁইয়ার মতো লক্ষ্মীপুর পৌরসভাকে শাসক নয় সেবক হিসেবে গড়ে তোলার প্রত্যয়ে এগিয়ে নিয়ে যাবো। এ পৌরসভাকে সর্বাধুনিক বাসোপযোগী, উন্নত ও নান্দনিক শহর হিসেবে গড়ে তুলতে চাই।
তিনি বলেন, আমি নির্বাচিত হলে আমার ধারাবাহিক উন্নয়ন সূচীর মূল অঙ্গীকারগুলো হলো: জলাবদ্ধতা নিরসন, পানি নিষ্কাশন উপযোগী করতে সব ত্রুটি ও প্রতিবন্ধকতা চিহ্নিত করে তা নির্মূলে কঠোর আইন প্রয়োগ, যানজট
সমস্যা থেকে উত্তরণ, সড়ক শৃঙ্খলায় ফিরিয়ে আনা, বর্জ্য ব্যবস্থাপনায় আধুনিকায়ন, পৌর শিশু পার্ক ও নছির আহম্মদ ভুইয়া মিলনায়তন আধুনিকায়ন করা হবে।
নির্বাচনী ইশতেহার ঘোষণার সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের বন ও পরিবেশ সম্পাদক শামসুল ইসলাম পাটওয়ারী, সহ-সম্পাদক জয়নাল আবেদিন রিগ্যান, আওয়ামীলীগ নেতা এড. রাসেল মাহমুদ মান্না, ফরিদা ইয়াসমীন লিকা, ইসমাইল হোসেন, জহির উদ্দিন বাবর, আব্দুজ্জাহের সাজু, সাবেক ছাত্রনেতা সৈয়দ নুরুল আমিন বাবর, নজরুল ইসলাম ভুলু প্রমুখ।
উল্লেখ্যঃ আগামী ২৮ নভেম্বর লক্ষ্মীপুর পৌরসভা ও রায়পুর-রামগঞ্জ উপজেলার ২০ টি
ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ