শিরোনাম
তমিজ উদ্দিন ক্রীড়া চক্রের কমিটি গঠন লক্ষ্মীপুরের চৌরাস্তা ক্লাবের আংশিক কমিটি ঘোষণা লক্ষ্মীপুরে জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্প লক্ষ্মীপুরে ত্রাণ দিতে গিয়ে বিএনপি নেতা লাঞ্ছিত রান্না করা খাবার নিয়ে বন্যার্তদের কাছে ছাত্রদল নেতা মেরাজ চৌধুরী লক্ষ্মীপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ বন্যা কবলিত মানুষের পাশে ‘জাগ্রত মানবতা’
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন

রাস্তা বরাদ্দ এক বাড়িতে, গেছে অন্য বাড়িতে

রিপোটারের নাম / ২০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার: রাস্তা বরাদ্দ ছিলো আলী রাজা মিঝি বাড়িতে। কিন্তু তা চলে গেছে রাজা বাড়িতে। এতে ক্ষোভ প্রকাশ করেন স্থানীয়রা। জনপ্রতিনিধিদের স্বজনপ্রীতিতে বরাদ্দকৃত রাস্তা রাজা বাড়ি নির্মান করা হয়েছে বলে অভিযোগ তাদের।
এমন ঘটনা রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের ৪নং ওয়ার্ডে।

জানা যায়, উপজেলা কর্তৃক ব্রিক সলিং ১ লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে আলী রাজা মিঝি বাড়ির রাস্তা নামে। সেই সড়ক স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় রাজা বাড়িতে নির্মান করা হয়। যে বাড়িতে কেবল ৩/৪ পরিবার বসবাস।
সরজমিন গিয়ে দেখা যায়, আলী রাজা মিঝি বাড়ি সড়ক প্রায় ১ কিলোমিটার এর আশে পাশে ২/৩শ পরিবার বসবাস করে। বৃষ্টি আসলে সড়কটিতে কাঁধা মাটি হাঁটু পর্যন্ত হয়ে যায়।

স্থানীয় কয়েকজন জানান, দীর্ঘদিন সড়ক টি অবহেলিত হওয়ায়, সাবেক ইউপি সদস্য সড়ক টির জন্য উপজেলায় আবেদন জমা দেন, সড়কটির জন্য বরাদ্দ হলেও সেটা কালো ছায়ায় ৩/৪ পরিবার বসত করা বাড়ির রাস্তায় নিয়ে যাওয়া হয়।
সঠিক ঘটনা জানার জন্য ঘটনাস্থল রাজা বাড়ির সামনে গিয়ে বরাদ্দ নেমপ্লেটের লেখা আলী রাজা মিঝি বাড়ি নাম ঘোষে উঠানোর চিহ্ন দেখা যায়।

এই বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার বলেন, ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ