শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে ব্যাটারিচালিত যানবাহনের লাইসেন্সের দাবিতে মানববন্ধন

রিপোটারের নাম / ৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার: ব্যাটারিচালিত যানবাহনের দ্রুত নিবন্ধন, রুট পারমিট প্রদান, চালকের লাইসেন্স দেওয়াসহ ছয় দফা দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রিকশা, ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ জেলা শাখার উদ্যোগে সোমবার বিকালে শহরের জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, রিকশা, ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ জেলা শাখার সভাপতি এড. মিলন মন্ডল, সিনিয়র সহ-সভাপতি মফিজুর রহমান, সাধারন সম্পাদক এড. মোজাম্মেল হোসেন রিয়াজ, যুগ্ম সাধারন সম্পাদক ফিরোজ আলম, সাংগঠনিক সম্পাদক আবু তাহের, খালেদ সাইফুল্লাহ, প্রচার সম্পাদক আবুল কাশেম সহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ।
বক্তারা বলেন, রিকশা, ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ ১০ বছর ধরে নকশা আধুনিকায়ন ও নীতিমালা প্রণয়ন করে ব্যাটারিচালিত যানবাহনের লাইসেন্স দেওয়াসহ ছয় দফা দাবিতে আন্দোলন করে আসছে। উচ্চ আদালতের রায়ের পর ইজিবাইকসহ ব্যাটারিচালিত যানবাহনের চলাচলের জন্য সরকার প্রস্তাবিত খসড়া ‘খ্রি-হুইলার ও সমজাতীয় মোটরযানের সুষ্ঠু ব্যবস্থাপনা ও নিয়ন্ত্রণ নীতিমালা-২০২১ ’ দ্রুত চূড়ান্ত ও কার্যকর করতে হবে। এছাড়া ব্যাটারী চালিত ইজিবাইক ও রিকশার নিববন্ধন, রুট পারমিট এবং বিআরটিএ এর মাধ্যমে লাইন্সেস প্রদানের দাবি করেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ