শিরোনাম
লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া লক্ষ্মীপুরে সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে নিক্বণের নৃত্য প্রতিযোগিতা লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

পরিষদ হবে ন্যায় ও নীতির প্রতীক: ইউপি চেয়ারম্যান প্রার্থী তানভীর

রিপোটারের নাম / ১০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১

নিজস্ব প্রতিনিধি: শালিশ ও বিচার দল, মত, ধর্ম বর্ণ বিবেচনা করা হবে না। পরিষদ হবে সবার জন্য। সবার সমান অধিকার থাকবে। পরিষদ হবে ন্যায় ও নীতির প্রতীক। নির্বাচনে জয় লাভ করলে ইউনিয়নের জনগনের সমন্বয়ে উন্নয়ন কাজ করা হবে। সততা, নিষ্ঠা, একাগ্রতা ও আন্তরিকতার সঙ্গে চন্দ্রগঞ্জ ইউনিয়নবাসীর সেবা করে যাবো। নির্বাচনী গণসংযোগে জনগনকে এমন প্রতিশ্রুতি দিচ্ছেন লক্ষ্মীপুর সদর উপজেলা চন্দ্রগঞ্জ ইউনিয়নের আওয়ামীলীগ মনোনিত নৌকার প্রার্থী আইনুল আহমেদ তানভীর।
আইনুল আহমেদ তানভীর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিনের সন্তান ও চন্দ্রগঞ্জ থানা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক, চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সদস্য এবং সাবেক জেলা ছাত্রলীগ নেতা।
চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহবায়ক কাজী মোঃ মামুনুর রশিদ বাবলু বলেন, দল একজন যোগ্য লোককে নৌকার মাঝি বানিয়েছেন। তারুণ্যের উদ্দীপনায় চন্দ্রগঞ্জবাসী এর সুফল পাবেন। সবার প্রচেষ্টায় চন্দ্রগঞ্জে আইনুল আহমেদ তানভীর বিশাল ভোটে জয়লাভ করবে। নৌকার বিজয়ে ছাত্রলীগ সর্বদা নিয়োজিত থাকবে।

প্রসঙ্গত, আগামী ২৬ডিসেম্বর এ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। নৌকার প্রার্থী তানভীর ছাড়াও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্ধন্ধিতা করছেন বর্তমান চেয়ারম্যান নুরুল আমিন(ঘোড়া), মোহাম্মদ হাসান (আনারস), মাওলানা শাহাদাত হোসেন(হাত পাখা)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ