শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবীদের নিয়ে আন্ত-সাংগঠনিক সংলাপ

রিপোটারের নাম / ৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার: স্বেচ্ছাসেবীদের বিভিন্ন কর্মকান্ড নিয়ে আন্ত-সাংগঠনিক সংলাপের আয়োজন করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি লক্ষ্মীপুর ইউনিট। বুধবার সকালে বিভিন্ন সংগঠনের প্রতিনিধিদের অংশগ্রহণে ইউনিট কার্যালয়ে এ সংলাপ অনুষ্ঠিত হয়। এসময় সংগঠনের প্রতিনিধিরা তাদের কর্মকান্ড তুলে ধরেন। এছাড়া সংলাপে জাতীয় ও স্থানীয় দূর্যোগ এবং সংকট মুহুর্তে কিভাবে সম্মিলিতভাবে কাজ করা যায় সে বিষয়ে আলোচনা হয়।
অনুষ্ঠানের শুরুতে জাতীয় দূর্যোগ ও সংকটে রেড ক্রিসেন্ট কোন ধরনের কাজ করে তা তুলে ধরেন ইউনিটের সেক্রেটারী ইসমাইল হোসেন ফারুক।

কার্যনির্বাহী কমিটির সদস্য সেলিম উদ্দিন নিজামীর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা মুহাম্মদ ইউনুস মিয়া, সচেতন নাগরিক কমিটি সনাক লক্ষ্মীপুর এর সহ-সভাপতি আবুল মোবারক ভূঁইয়া, রেড ক্রিসেন্টের কার্যনির্বাহী কমিটির সদস্য ফরিদা ইয়াসমিন লিকা, জহিরুল আলম শিমুল, ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রঞ্জিত কুমার সাহা, আজীবন সদস্য আহসানুল কবির রিপন, সনাক সদস্য রাশেদুল ইসলাম, আজীবন সদস্য শাকের মোহাম্মদ রাসেল, রাজীব হোসেন রাজু প্রমুখ।

ইউনিট অফিসার নাসরিন আক্তারের পরিচালনায় সংলাপে অংশ নেন সচেতন নাগরিক কমিটি (সনাক), ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, বিএনসিসি, স্কাউট, গার্লস গাইড, ভলান্টিয়ার ফর বাংলাদেশ এর প্রতিনিধিবৃন্দ।
এছাড়া উপস্থিত ছিলেন, যুব রেড ক্রিসেন্টের যুব প্রধান নাইমুল হায়দার রিমন, ইজাজ আহমেদ আপন সহ বিভিন্ন উপজেলা থেকে আগত যুব সদস্য ও জেলা ইউনিটের যুব সদস্য বৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ