শিরোনাম
লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া লক্ষ্মীপুরে সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে নিক্বণের নৃত্য প্রতিযোগিতা লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন

মানসম্মত শিক্ষা নিশ্চিত করছে লক্ষ্মীপুর ন্যাশনাল আইডিয়াল স্কুল : এমপি নয়ন

রিপোটারের নাম / ২৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুর জেলায় মানসম্মত শিক্ষার অভাব ছিলো। লক্ষ্মীপুরের ছেলে মেয়েরা বাহিরের জেলায় গিয়ে পড়ালেখা করতে হতো। কিন্তু বর্তমানে লক্ষ্মীপুরেই মানসম্মত শিক্ষা নিশ্চিত করছে লক্ষ্মীপুর ন্যাশনাল আইডিয়াল স্কুল। ন্যাশনাল আইডিয়াল স্কুল প্রতিষ্ঠার পর থেকেই এ জেলার মানুষের শিক্ষার চাহিদা পূরণ করছে তারা। এতে করে অল্পদিনেই এ প্রতিষ্ঠানের সুনাম ছড়িয়ে পড়ে। আমি এ প্রতিষ্ঠানের সাফল্য কামনা করি।
শুক্রবার সকালে আইডিয়াল ফাউন্ডেশন বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন।
লক্ষ্মীপুর ন্যাশনাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর রফিকুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, পৌর আওয়ামীলীগের সভাপতি সৈয়দ আহম্মেদ পাটোয়ারী, ম্যানেজিং কমিটির সদস্য আবদুল করিম, মোঃ বাকের হোসেন, উপাধ্যক্ষ হাবিবুর রহমান সবুজ প্রমুখ।
ন্যাশনাল আইডিয়াল স্কুল সূত্রে জানা যায়, প্রায় একযুগ থেকে পঞ্চম শ্রেণির ছাত্র-ছাত্রীদেরকে নিয়ে বৃত্তি পরীক্ষার আয়োজন করে লক্ষ্মীপুর ন্যাশনাল আইডিয়াল স্কুল এন্ড কলেজ। প্রতি বছরের ন্যায় এ বছর প্রায় সাড়ে তিন হাজার শিক্ষার্থীর অংশগ্রহনে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে ল্যাপটপ জয়ী হন হুমায়রা আক্তার হিমু এবং ২য় থেকে ২০তম পর্যন্ত ১হাজার টাকা নগদ, ক্রেষ্ট ও সনদ প্রদান করা হয়। এছাড়া ২১তম থেকে ৪’শ তম পর্যন্ত শিক্ষার্থীকে ক্রেষ্ট ও সার্টিফিকেট প্রদান করেছে প্রতিষ্ঠানটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ