রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে দুই শতাধিক মেধাবী শিক্ষার্থীকে মেরিট অ্যাওয়ার্ড প্রদান

রিপোটারের নাম / ১৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত শিক্ষার্থী ও ২০২২ সনে এ প্লাস প্রাপ্ত দুই শতাধিক শিক্ষার্থীকে ম্যারেটি অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। শনিবার দুপুরে শহরের সোনার বাংলা রেষ্টুরেন্ট হলরুমে এ অ্যাওয়ার্ড প্রদান করেন লক্ষ্মীপুর আইডিয়াল আলিম মাদরাসা। এর আগে লক্ষ্মীপুর আইডিয়াল আলিম মাদরাসা ১০ বছর পূর্তি আইডিয়াল দর্পণ নামের একটি ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করা হয়।
মোড়ক উন্মোচন ও অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া।
প্রতিষ্ঠানের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মাওলানা জসিম উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলার ভাইস চেয়ারম্যান ড. মাওলানা শহিদুল ইসলাম বারাকাতী, লক্ষ্মীপুর প্রেসক্লাব সভাপতি হোসাইন আহমেদ হেলাল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবু তালেব, প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি মানিক পাটোয়ারী, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আ.হ.ম মোশতাকুর রহমান, লক্ষ্মীপুর জেলা সাহিত্য সংসদের সাধারন সম্পাদক গাজী গিয়াস উদ্দিন, সাংবাদিক সেলিম উদ্দিন নিজামী প্রমুখ।
এছাড়া উপস্থিত ছিলেন, নির্বাহী সদস্য মিজানুর রহমান ভূঁইয়া, শাকের মোহাম্মদ রাসেল, পরিচালক আবুল বাশার, কো-অর্ডিনেটর আব্দুল জলিল মিজানসহ বিভিন্ন পর্যায়ের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।
প্রসঙ্গত, যে প্রতিষ্ঠা লগ্ন থেকে বিগত দশ বছরে ধারাবাহিক ভাবে শতভাগ পাস ও ২০১৯ এবং ২০২০ সালে দাখিল বিজ্ঞান বিভাগে শতভাগ এ প্লাসসহ চট্টগ্রাম বিভাগের সর্বোচ্চ নাম্বার পেয়ে ৪টি ক্যাটাগরিতে ১৬০জন বৃত্তি প্রাপ্ত হয়ে গৌরব অর্জন করে প্রতিষ্ঠানটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ