বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

লক্ষ্মীপুরে গার্ল গাইডস্ এসোসিয়েশনের কুমিল্লা আঞ্চলিক পরিষদের অধিবেশন অনুষ্ঠিত

রিপোটারের নাম / ৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ গার্ল গাইডস অ্যাসোসিয়েশনের কুমিল্লা অঞ্চলের তৃতীয় আঞ্চলিক পরিষদ অধিবেশন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে লক্ষ্মীপুর কলেজিয়েট উচ্চ বিদ্যালয় হলরুমে এ অধিবেশন অনুষ্ঠিত হয়। এতে অ্যাসোসিয়েশনের কুমিল্লা অঞ্চলের আওতাধীন প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক কারিগরি ও মাদ্রাসা শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষিকা (গাইডার), জাতীয় আঞ্চলিক কার্যনির্বাহী কমিটির সদস্য, জেলা কমিশনার, বিভিন্ন জেলার সেক্রেটারি, ট্রেজারার ও অন্যান্য গাইড সদস্যসহ প্রায় ৩০০ জন উপস্থিত ছিলেন।
অধিবেশনে বাংলাদেশ গার্ল গাইডস অ্যাসোসিয়েশনের কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক কমিশনার জাহান আরা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশনের জাতীয় কমিশনার ও স্বাস্থ্যসেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছা বেগম।
বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ, সিভিল সার্জন ডা: আহমেদ কবির, ডিপুটি জাতীয় কমিশনার সাবিনা ফেরদৌস, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মেহের নিগার, জেলা শিক্ষা অফিসার আবদুল মতিন।
স্বাগত বক্তব্য দেন লক্ষ্মীপুর জেলা কমিশনার খোদেজা খাতুন।
অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতায় কাজী জেবুন্নেছা বেগম বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশ গার্ল গাইডস এসোসিয়েশন। কারিগরি ও শিক্ষার্থীদের মাঝে নীতি নৈতিকতা, নিজের অধিকার সম্পর্কে সচেতন করে, ভবিষ্যতের নতুন নেতৃত্ব তৈরিতে গার্ল গাইডস এসোসিয়েশন বিরাট ও কার্যকর ভুমিকা রাখতে পারে। তাই সকল শিক্ষা প্রতিষ্ঠানে এমন সংগঠন নারিদের মানবিক গুনাবলি সমৃদ্ধ ভবিষ্যৎ মানুষ গড়তে সহায়তা করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে বাংলাদেশ গার্ল গাইডস এসোসিয়েশন আজ অনেক দূর এগিয়ে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ