শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে দি স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বৃত্তি প্রদান অনুষ্ঠিত

রিপোটারের নাম / ৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২

হুসাইন মুহাম্মাদ রাসেল: লক্ষ্মীপুরে দি স্টুডেন্ট ওয়েলকেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে স্কুল ও মাদরাসার পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের বৃত্তি প্রদান আয়োজন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে শহরের ঐতিহ্য কনভেনশন সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় ফাউন্ডেশনের সদস্য আলী আহমদ এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান আরমান হোসেন। সংগঠনের চেয়ারম্যান মুহাম্মাদ আবিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও লক্ষ্মীপুর দারুল উলূম কামিল মাদরাসার প্রাক্তন অধ্যক্ষ এ.কে.এম আব্দুল্লাহ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা ও চৌমুহনী সরকারি এস এ কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর জেড. এম. ফারুকী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা ও জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এ্যাডভোকেট শাহাদাত হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ পরিসংখ্যান ‍ব্যুরোর সাবেক উপ-পরিচালক খালেদ সাইফুল্লাহ, ভবানীগঞ্জ ডিগ্রি কলেজের ইংরেজি প্রভাষক কবিরুল ইসলাম আরজু, রহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাঈনুল ইসলাম টুটুল।

এসময় বক্তারা উত্তীর্ণ সবাইকে অভিনন্দন জানিয়ে বলেন নিজের চিন্তা চেতনাকে জাগ্রত করতে হবে। আগামীর বিশ্বকে নেতৃত্ব দেওয়ার লক্ষ্যে এখন থেকে নিজেকে যোগ্য করে গড়ে তুলতে হবে এবং নিজের মধ্যে নৈতিকতাবোধ ধারণ করতে হবে।

উল্লেখ্য, গত ২১ অক্টোবর ২০২২ ইং তারিখে অনুষ্ঠিত বৃত্তি পরীক্ষায় ১হাজারের অধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে। তাদের মধ্য থেকে ৪৯ জনকে ট্যালেন্টফুল এবং সাধারণ গ্রেডে শিক্ষাবৃত্তি প্রদান করা হয় এবং সাথে সনদপত্র, ক্রেস্ট ও মূল্যবান উপহার বই তুলে দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ