বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

কমলনগর রামগতি বাঁচাও মঞ্চ পরিবারের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

রিপোটারের নাম / ১২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩

রিমন আহমেদ রাজু: লক্ষ্মীপুরের কমলনগরে কমলনগর-রামগতি বাঁচাও মঞ্চ নামের সামাজিক সংগঠনের পক্ষ থেকে গরীব অসহায় হতদরিদ্র সুবিধা বঞ্চিত বিপন্ন মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। শনিবার (৭জানুয়ারী) বিকালে ইসলামগঞ্জ, চর ফলকন,পাটোওয়ারী হাট ইউনিয়ন সংলগ্ন মেঘনার আশেপাশে বসবাসরত প্রায় ৫”শতাধিক বাসিন্দাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ করেন কমলনগর-রামগতি বাঁচাও মঞ্চের আহবায়ক বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী আব্দুস সাত্তার পালওয়ান, সংগঠনের তরুন উদ্যোক্তা ইমরান হোসেন শাকিল সহ অনেকেই।
আবদুস সাত্তার পালোয়ান বলেন,কমলনগর রামগতি বাঁচাও মঞ্চ দীর্ঘ সময় ধরে গরীব অসহায় হতদরিদ্র নিরন্ন সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। বিশেষ করে মেঘনা নদীর বাঁধ নিয়ে বিভিন্ন সময় সরকারের দৃষ্টি গোচর করতে আমরা মানববন্ধন,সভা সেমিনার দোয়া মাহফিল সহ নানামুখী কর্মসূচী করে আসছি। তাছাড়া শীত আসলেই প্রতি বছর আমরা যথাসাধ্য চেষ্টা করি নদী ভাঙন কবলিত অসহায় হতদরিদ্র শীতার্ত বিপন্ন মানুষের পাশে গিয়ে দাঁড়াতে।
সংগঠনের তরুন উদ্যোক্তা ইমরান হোসেন শাকিল বলেন,কমলনগর-রামগতি আমার জন্মস্থান প্রায় দুই যুগের ও বেশি সময় ধরে দেখে আসছি মেঘনা নদীর তীব্রতর ভাঙন। প্রতিদিন হাজার হাজার মানুষ ঘর বাড়ি ছাড়া হচ্ছে বাপ-দাদার ভিটে মাটি সহায় সম্পত্তি হারিয়ে মানুষ দিশেহারা হয়ে ঝুপড়ি ঘরে বসবাস করছেন।
স্বপ্ন ছিলো নদী ভাঙন কবলিত অসহায় হতদরিদ্র নিরন্ন সুবিধা বঞ্চিত বিপন্ন মানুষের পাশে দাঁড়াবো।তাই কমলনগর রামগতি বাঁচাও মঞ্চ সামাজিক সংগঠনের উদ্যোগ নিয়ে থাকি এই সংগঠনের উদ্যোগ নিতে গিয়ে আমাদের বহু বিপর্যয় পার করতে হয় তবুও আমরা থেমে থাকিনি।আমরা যথাসাধ্য চেষ্টা করি মেঘনা কূলে বসবাসরত নদী ভাঙন কবলিত অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাড়াতে আমাদের এই কার্যক্রম ধারাবাহিক ভাবে চলমান থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ