বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

লক্ষ্মীপুরে এতিম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

রিপোটারের নাম / ১০১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরে এতিম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে সদর উপজেলার অল-হুদা মাদ্রাসা ও এতিমখানায় এ আয়োজন করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে “এতিম শিক্ষা সিজন-০১” এমন ইভেন্টের মাধ্যমে এতিম শিক্ষার্থীদের মাঝে কিছু তরুণ এ শিক্ষা উপকরণ তুলে দেন।
শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে এতিম শিক্ষা সিজন-০১ এর সমন্বয়ক বন্ধু ব্লাড ডোনেট ক্লাব এর মুখপাত্র মুহাম্মাদ ইসমাইল হোসাইন রাসেল এর সভাপতিত্বে ও যুগ্ন সচিব- শোরাফ উদ্দিন স্বপনের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এতিমখানার প্রতিষ্ঠাতা বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী হলি গ্রুপের সিইও নুরুল হুদা।
তিনি বলেন, আপনাদের এমন আয়োজন এতিম ও অনাথ শিক্ষার্থীদের ভবিষ্যৎ গড়তে সুন্দর সহযোগীতা করবে। আপনাদের জন্য শুভ কামনা। এ সময় ১২ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ, কুরআন, পাঠ বই, চক, শ্লেট, ডাস্টার, ড্রেস ও ব্যাগ বিতরণ করা হয়।
আরো উপস্থিত ছিলেনঃ মাও. শাহাদাত হোসাইন সোহেল, স্বেচ্ছাসেবী সংগঠনের রক্তদাতা শামিম হোসাইন, মেরিনার লাবিদ আহামেদ ফয়সাল, শরিফুল ইসলাম আশিক, বাপ্পি চৌধুরী প্রমুখ।
দোয়া ও মোনাজাত করেন কমলনগর ইসলামিক রিসার্চ সেন্টারের নির্বাহী পরিচালক মাওলানা নোমান সিরাজী। যারা এই প্রজেক্টে দান করেন তাদের জন্য বিশেষ করে দোয়া করা হয়।
কার্যক্রমটি চলমান থাকবে বলে জানান উদ্যোক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ