শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

ইচ্ছা থাকলে সফলতা আসবেই: প্রফেসর জেডএম ফারুকী

রিপোটারের নাম / ২৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার: ইচ্ছা থাকলে সফলতা আসবেই। সফলতার জন্য মেধাবী হওয়া মূখ্য বিষয় না। সফলতার জন্য কঠোর অধ্যবসায় ও ইচ্ছা শক্তি থাকতে হবে। ইতিহাসের সফল মানুষগুলোর সবাই মেধাবী ছিলো না। তাদের ইচ্ছা শক্তির বলেই সফল হয়েছে। বুধবার দুপুরে লক্ষ্মীপুর অক্সফোর্ড মডেল কলেজের নবীন বরণ অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্য এসব কথা বলেন চৌমুহনী সরকারি এস এ কলেজের প্রাক্তণ অধ্যক্ষ ও অক্সফোর্ড মডেল কলেজের সভাপতি প্রফেসর জেডএম ফারুকী।
তিনি আরো বলেন, সব সময় সত্য কথা বলতে হবে। সৎ থাকতে হবে। নিজের ইমেজটা ঘরে, বাহিরে সমাজে যাতে খারাপ না হয় সে বিষয়ে খেয়াল রাখতে হবে। নিজেকে অবহেলা না করে সময় কাজে লাগতে হবে।
অক্সফোর্ড মডেল কলেজ হলরুমে আয়োজিত নবীন বরণ অনুষ্ঠানে প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আশরাফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম (অর্থ ) এবিএম শাখাওয়াত উল্লাহ, মিডল্যান্ড ব্যাংকের ম্যানেজার কফিল উদ্দিন, সিটি ব্যাংকের ম্যানেজার আবতারুর রহমান, কেয়ার এডুকেশন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আসাদুজ্জামান আসাদ, গণমাধ্যম কর্মী রাজীব হোসেন রাজু, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল হামিদ ফাহাদ, বিকেবি ক্লাবের সভাপতি ইসমাইল খান সুজন প্রমুখ।
অনুষ্ঠান থেকে প্রায় ৩০০ শিক্ষার্থীদের ফুলের শুভেচ্ছার মাধ্যমে বরণ করে নেওয়া হয়।
পরে শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ