শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

দেশকে ভালোবাসতে না পারলে ভালো মানুষ হওয়া যায় না: মাসুদ আলম

রিপোটারের নাম / ২৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩

নিজস্ব প্রতিনিধি: নিজেদের শিক্ষিত করে তোলা খুব জরুরি। শিক্ষিত হয়ে সমাজ ও দেশের উন্নয়নের জন্য অবদান রাখতে হবে। কখনো চ্যালেঞ্জ নিতে ভয় পাওয়া যাবে না। সফল হতে হলে ধৈর্যসহ লেগে থাকাটা খুব দরকার। এই গুণটি কখনো হারিয়ে ফেলা যাবে না।

লক্ষ্মীপুরে রায়পুর উপজেলার উত্তর কেরোয়া মেমোরিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়-এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্যে এসব কথা বলেন হাইটেক কনসেপ্ট লিমিটেডের চেয়ারম্যান মোঃ মাসুদ আলম।

বিদ্যালয় মাঠে বুধবার বিকালে আয়োজিত ওই অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন মাসুদ আলম। বক্তব্য রাখেন প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) টিপু সুলতান, বেলায়েত হোসেন প্রমুখ।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে শিক্ষা অনুরাগী মাসুদ আলম আরও বলেন, দেশ হলো মা। সবার আগে এই দেশকে ভালোবাসতে হবে। দেশকে ভালোবাসতে না পারলে ভালো মানুষ হওয়া যায় না।

ওই বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীরা জানান, আনন্দঘন পরিবেশে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ক্রীড়া অনুষ্ঠানের কারণে সকাল থেকেই বিদ্যালয়ের মাঠে শিক্ষার্থীরা ছিল উচ্ছ্বাসিত।
মাসুদ আলম দীর্ঘদিন ধরে এলাকার শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছেন। এছাড়া তিনি এলাকা আলোকিত করার জন্য সোলার লাইট স্থাপনসহ নানান সামাজিক কাজ করছেন দীর্ঘদিন ধরে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ