শিরোনাম
তমিজ উদ্দিন ক্রীড়া চক্রের কমিটি গঠন লক্ষ্মীপুরের চৌরাস্তা ক্লাবের আংশিক কমিটি ঘোষণা লক্ষ্মীপুরে জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্প লক্ষ্মীপুরে ত্রাণ দিতে গিয়ে বিএনপি নেতা লাঞ্ছিত রান্না করা খাবার নিয়ে বন্যার্তদের কাছে ছাত্রদল নেতা মেরাজ চৌধুরী লক্ষ্মীপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ বন্যা কবলিত মানুষের পাশে ‘জাগ্রত মানবতা’
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন

দেশকে ভালোবাসতে না পারলে ভালো মানুষ হওয়া যায় না: মাসুদ আলম

রিপোটারের নাম / ২৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩

নিজস্ব প্রতিনিধি: নিজেদের শিক্ষিত করে তোলা খুব জরুরি। শিক্ষিত হয়ে সমাজ ও দেশের উন্নয়নের জন্য অবদান রাখতে হবে। কখনো চ্যালেঞ্জ নিতে ভয় পাওয়া যাবে না। সফল হতে হলে ধৈর্যসহ লেগে থাকাটা খুব দরকার। এই গুণটি কখনো হারিয়ে ফেলা যাবে না।

লক্ষ্মীপুরে রায়পুর উপজেলার উত্তর কেরোয়া মেমোরিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়-এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্যে এসব কথা বলেন হাইটেক কনসেপ্ট লিমিটেডের চেয়ারম্যান মোঃ মাসুদ আলম।

বিদ্যালয় মাঠে বুধবার বিকালে আয়োজিত ওই অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন মাসুদ আলম। বক্তব্য রাখেন প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) টিপু সুলতান, বেলায়েত হোসেন প্রমুখ।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে শিক্ষা অনুরাগী মাসুদ আলম আরও বলেন, দেশ হলো মা। সবার আগে এই দেশকে ভালোবাসতে হবে। দেশকে ভালোবাসতে না পারলে ভালো মানুষ হওয়া যায় না।

ওই বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীরা জানান, আনন্দঘন পরিবেশে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ক্রীড়া অনুষ্ঠানের কারণে সকাল থেকেই বিদ্যালয়ের মাঠে শিক্ষার্থীরা ছিল উচ্ছ্বাসিত।
মাসুদ আলম দীর্ঘদিন ধরে এলাকার শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছেন। এছাড়া তিনি এলাকা আলোকিত করার জন্য সোলার লাইট স্থাপনসহ নানান সামাজিক কাজ করছেন দীর্ঘদিন ধরে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ