শিরোনাম
লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া লক্ষ্মীপুরে সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে নিক্বণের নৃত্য প্রতিযোগিতা লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরামের সভাপতি-রাফি, সম্পাদক-মার্শা

রিপোটারের নাম / ১৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টারঃ রাজধানী ঢাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত ও ঢাকায় অবস্থানরত লক্ষ্মীপুর জেলার শিক্ষার্থীদের প্ল্যাটফর্ম ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরামের পূর্ণাঙ্গ (আংশিক) কমিটি ঘোষনা করা হয়েছে। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থী আসহাব রাফিকে সভাপতি এবং স্টামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী ফাহিম ফয়সাল মার্শাকে সাধারণ সম্পাদক করে গত বৃহস্পতিবার (০৯ ফেব্রুয়ারি) এক অফিসিয়াল বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটির অনুমোদন করা হয়। সংগঠনের সদ্য সাবেক সভাপতি সৈয়দ রোকন উদ্দিন ও সাধারণ সম্পাদক ফাহিম নেওয়াজ রুপম এর সুপারিশক্রমে নতুন এ কমিটির অনুমোদন করেন সংগঠনটির উপদেষ্টা মোশারফ হোসেন অনিক পাটওয়ারী,এ্যাড.হিমেল অর রশিদ ভূঁইয়া ও এ্যাড. মাহির আসহাব। ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরামের নবগঠিত এ কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি- মেহেদী হাসান (ঢাকা বিশ্ববিদ্যালয়), হাসিবুল ইসলাম (বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়), সুমাইয়া খানম (ইডেন কলেজ), যুগ্ম সাধারণ সম্পাদক- শাহনিম সাইফ রুহান (ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি), ফয়সাল বিন কামাল নাহি (ব্র‍্যাক বিশ্ববিদ্যালয়), সাংগঠনিক সম্পাদক- মো. জাহিদ হাসান (স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ), দপ্তর সম্পাদক- রিফাত রহমান (ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ), প্রচার ও প্রকাশনা সম্পাদক- মেহেদী হাসান হাসিব (ইনস্টিটিউট অব চাটার্ড এ্যাকাউন্টস অব বাংলাদেশ), কার্যকরী সদস্য- মহিয়ান আহমেদ অয়ন (সরকারি তিতুমীর কলেজ), আব্দুর রহমান (ঢাকা বিশ্ববিদ্যালয়), ফারদিন জাওয়াদ তানিম।
উল্লেখ্য, ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরাম ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলার শিক্ষার্থীদের ক্যাম্পাস, আবাসন, যাপন ও পড়াশোনার দেখভাল এবং পড়াশোনা ও ক্যারিয়ার সংক্রান্ত গাইডলাইন দিয়ে থাকে। এছাড়াও পড়ালেখায় উৎসাহ প্রদানের জন্য প্রতিবছর শিক্ষা বৃত্তি দিয়ে থাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ