বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন রওশন জাহান ইস্টার্ণ মেডিকেল কলেজ ও হাসপাতাল

রিপোটারের নাম / ৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩

সংবাদদাতা: পরম শ্রদ্ধায় ভাষা শহিদদের স্মরণ করলো কিংবদন্তি উদ্যোক্তা ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া কর্তৃক প্রতিষ্ঠিত রওশন জাহান ইস্টার্ণ মেডিকেল কলেজ ও হাসপাতাল (ইউনানী) লক্ষ্মীপুর।

মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে লক্ষ্মীপুর কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পস্তক অর্পণ করেছে স্বনামধন্য এই প্রতিষ্ঠান । মঙ্গলবার সকালে শোকর‌্যালী ও পদযাত্রা শেষে ভাষা শহিদদের উদ্দেশ্যে এ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষিকা, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এ সময় তারা ভাষা শহিদদের চেতনায় বাংলাদেশ গড়ার দৃপ্ত অঙ্গীকার করেন। পাশাপাশি, মেডিকেল কলেজের অধ্যক্ষ হাকীম কামরুন নাহার হারুনের নেতৃত্বে রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতাল (ইউনানী) লক্ষ্মীপুর’কে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলারও প্রত্যয় ঘোষণা করেন সংশ্লিষ্টরা।

এদিকে, এক বাণীতে অধ্যাপক হাকীম কামরুন নাহার হারুন ভাষা শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে বলেছেন, ‘‘ভাষা শহিদেরা আমাদের অনুপ্রেরণার উৎস। তাদের আত্মত্যাগ থেকে অনুপ্রেরণা নিয়েই বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা বাংলাদেশ পেয়েছি। সেই ধারাবাহিকতায় কিংবদন্তি উদ্যোক্তা ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া শিক্ষা ও স্বাস্থ্যসেবাকে দেশের সর্বত্র ছড়িয়ে দেবার যে স্বপ্নযাত্রা শুরু করেছেন, তা পরিপূর্ণভাবে বাস্তবায়ন করতে হবে এখন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ