বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

মেডিকেল কলেজে চান্সপ্রাপ্ত এমরানকে ডাক্তারদের পক্ষে শুভেচ্ছা প্রদান

রিপোটারের নাম / ৪৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৫ মার্চ, ২০২৩

রিমন রাজু: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলাধীন ৭নং হাজির হাট ইউনিয়নের চর জাঙালিয়া ৫নং ওয়ার্ডের ভ্যানচালক পুত্র এমরান হোসেন এবছর মেডিকেল ভর্তি পরীক্ষায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল ৪৭৯তম স্থান অধিকার করে চান্স প্রাপ্ত হয়। তার এই সাফল্যের কথা শুনে এমরানের পরিবার সহ পুরো এলাকা জুড়ে আনন্দ বিরাজ করছে।
এমরানের এই সাফল্যের কথা জানতে পেরে বুধবার সকালে কমলনগর উপজেলা স্বাস্থ্য প্রশাসনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: আবু তাহের এর আয়োজনে এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মীর আমিনুল ইসলাম মঞ্জু, ডেন্টাল সার্জন ডাঃ প্রিন্স দাস, মেডিকেল অফিসার ডাঃ সঞ্জয় চন্দ্র দাস সহ অন্যান্য ব্যক্তি বর্গ।
এই সময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবু তাহের এমরানকে বুকে জড়িয়ে ধরে দোয়া এবং ভালোবাসায় সিক্ত করেন এবং এমরানের মা-বাবাকে ধন্যবাদ জানান। তাছাড়া এমরানের যে কোন সহযোগিতায় পাশে থাকবেন বলে আস্বস্ত করেন তিনি।
পরিবার সূত্রে জানা যায়, এমরান ছোট বেলা থেকে অত্যান্ত মেধাবী ও পড়াশোনার প্রতি অনুরাগী ছিলেন।সে এই প্রথম মেডিকেল ভর্তি পরীক্ষার জন্য ঢাকায় যান।এর আগে এমরান মেডিকেল ভর্তি পরীক্ষার জন্য অনলাইনের মাধ্যমে ভর্তি পরীক্ষার প্রস্তুতি গ্রহন করেন। স্বপ্ন ছিলো একজন মানবিক ডাক্তার হয়ে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়াবেন।এমরান হাজির হাট সরকারি মিল্লাত একাডেমি থেকে এসএসসি এবং লক্ষ্মীপুর সরকারি কলেজ থেকে এইচএসসি শেষ করেছেন বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ