শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

নিত্যপণ্যের উর্ধ্বগতি জনজীবন দুর্বিষহ করে তুলছে: লক্ষ্মীপুরে পীর সাহেব চরমোনাই

রিপোটারের নাম / ১০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩

সংবাদদাতা: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মুহতারাম আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেছেন, সরকার যেনতেনভাবে পুনরায় ক্ষমতায় যাওয়ার ফন্দি ফিকির করছে। কিন্তু সরকারের সে স্বপ্নসাধ জনগণ তা পূরণ করতে দেবে না। তিনি সরকারকে উদ্দেশ্য করে বলেন, জনগণের ভাষা বোঝার চেষ্টা করুন, এবং জাতীয় সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন দিয়ে জাতিকে মুক্তি দিন। তিনি শিক্ষামন্ত্রীর, ইসলাম, ঈমান বিধ্বংসী ও ইতিহাস বিকৃতকারী সিলেবাস এদেশে চাপিয়ে দেয়ার গভীর ষড়যন্ত্র সম্পর্কে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান।

বৃহস্পতিবার (১৬ মার্চ ২০২৩) লক্ষ্মীপুর লিল্লাহ মসজিদ মাঠে, ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার আয়োজনে, বিশাল গন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

লক্ষ্মীপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা দেলাওয়ার হোসাইন এর সভাপতিত্বে এবং সেক্রেটারি মাওলানা মহিউদ্দিন এর পরিচালনায় অনুষ্ঠিত গন সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন। ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা নূরুল করীম আকরাম। এছাড়াও বক্তব্য রাখেন জেলা ও থানা পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দ।

বিশেষ অতিথি অধ্যাপক আশরাফ আলী আকন বলেন: দ্রব্যমূল্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির কারণে সাধারণ মানুষ বিশেষ করে মধ্যবিত্তের মানুষ অসহায় হয়ে পড়েছে। বারবার নিত্যপণ্যের দাম বাড়ায় সাধারণ মানুষের হাতের নাগালের বাইরে চলে গেছে। সরকারদলীয় লোকজন বাজার সিন্ডিকেটের সাথে জড়িত থাকায় সরকার সিন্ডিকেট ভাঙতে পারছে না, আর এর খেসারত দিচ্ছে জনগণ। বারবার বিদ্যুৎ ও গ্যাসের দাম বৃদ্ধি করে সরকার জনগণকে শোষণ করছে। এমন পরিস্থিতিতে জনগণের প্রতি সরকারের কোন প্রকার দায়বদ্ধতা আছে বলে মনে হয় না।

এতে আরো বক্তব্য রাখেন-জামেয়া ওসমানিয়া চাটখিলের শিক্ষা সচিব- মুফতি মুহাম্মদ আছেম। লক্ষ্মীপুর দারুল উলুম কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ- মাও. মোহাম্মদ ইসমাইল। লামচরী আজিজিয়া মাদ্রাসার নায়েবে মুহতামিম- মাও. মাহফুজুর রহমান। ইশাতুল উলুম লুধুয়ার মুহাদ্দিস- হাফেজ মাও. হারুনুর রশিদ। জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ লক্ষ্মীপুর জেলার সভাপতি- হাফেজ মাও. আব্দুর রহিম। জামেয়া ইসলামিয়া মারকাজুল উলূমের অধ্যক্ষ- মাও.মুহা ওমর ফারুক। ইসলামী শ্রমীক আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি- ডা: নাসির উদ্দিন । ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি- মাও. মোখলেছুর রহমান। ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি- এইচ এম হাবিবুর রহমান সহ প্রমুখ নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ