রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

কমলনগরে বিএনপি’র দোয়া ও ইফতার মাহফিল

রিপোটারের নাম / ১০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩

কমলনগর সংবাদাতা: কমলনগর  উপজেলার ৩নং চর লরেন্স ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে স্থানীয় বিএনপি নেতা ডাঃ মামুনুর রশীদ এর বাড়ীর দরজা মসজিদ মাঠে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা বিএনপির বিভিন্ন ইউনিয়নে মাসব্যাপী ‘দোয়া ও ইফতার মাহফিল’ অনুষ্ঠানের অংশ হিসেবে অনুষ্ঠিত দোয়া ও ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান মেহমান হিসাবে উপস্থিত ছিলেন কমলনগর বিএনপি’র আহবায়ক আলহাজ্ব গোলাম কাদের।
চর লরেন্স ইউনিয়ন বিএনপির সাবেক সদস্য সচিব ডাঃ মামুনুর রশীদ সভাপতিত্বে বিশেষ মেহমান হিসাবে উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা বিএনপির সদস্য সচিব নুরুল হুদা চৌধুরী, যুগ্ম আহবায়ক দিদার হোসেন, মাওলানা ইউসুফ পাটওয়ারী, যুবদল নেতা আবু ছায়েদ দোলন, কমলনগর উপজেলা বিএনপি অন্যতম সদস্য জসীম উদ্দিন চৌধুরী, মোশারেফ হোসেন হাওলাদার, হেলাল উদ্দিন মেম্বার, বেলায়েত হাওলাদার,  মাস্টার আবুল কাশেম, উপজেলা ছাত্রদলের আহবায়ক সাজ্জাদ হোসেন সাজু, সদস্য সচিব জাফর আহমেদ ভূঁইয়া সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
দোয়া মাহফিলে দলীয় চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান  সহ দলীয় মৃত নেতা-কর্মীদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া ও ইফতার মাহফিলে দলের বিপুল সংখ্যক নেতা-কর্মী অংশগ্রহন করেন। দোয়া পরিচালনা করেন  মাওলানা মোশারেফ হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ