শিরোনাম
তমিজ উদ্দিন ক্রীড়া চক্রের কমিটি গঠন লক্ষ্মীপুরের চৌরাস্তা ক্লাবের আংশিক কমিটি ঘোষণা লক্ষ্মীপুরে জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্প লক্ষ্মীপুরে ত্রাণ দিতে গিয়ে বিএনপি নেতা লাঞ্ছিত রান্না করা খাবার নিয়ে বন্যার্তদের কাছে ছাত্রদল নেতা মেরাজ চৌধুরী লক্ষ্মীপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ বন্যা কবলিত মানুষের পাশে ‘জাগ্রত মানবতা’
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

কমলনগরে হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত

রিপোটারের নাম / ২৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩

রিমন রাজু: লক্ষ্মীপুরের কমলনগরে হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে উপকূল যুব স্বপ্নের বাংলার উদ্যোগে তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ হলরুমে এমন আয়োজন করা হয়।
এতে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্ররা অংশ নেয়।
পরে সংগঠনটির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ ও ইফতার অনুষ্ঠান হয়।

সংগঠনের সাধারন সম্পাদক বেলাল হোসাইন এর সঞ্চালনায় ও মাওলানা ইউসুফ হেলালী’র সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবক মো: নজরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রীমকোর্টের আইনজীবী এড. আবদুস সাত্তার, সমাজসেবক মো: মিরাজ হোসেন শান্ত, হাজিরহাট সরকারি উপকূল কলেজের প্রভাষক মো: আক্তার হোসেন, তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয় এবং কলেজের শিক্ষক মীর হোসেন মারুফ।

এছাড়া উপস্থিত ছিলেন সাংবাদিক আরিফুল ইসলাম তারেক, আমজাদ হোসেন আমু, উপকূল যুব স্বপ্নের বাংলার উপদেষ্টা মু. জাকির হোসেন, সভাপতি আবুল কালাম, সহ-সভাপতি মোঃ শফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাইন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ মাকছুদুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মো মানসুর আলম, দপ্তর সম্পাদক মোঃ মাকছুদ আলম, শিক্ষাবিষয়ক সম্পাদক কাউসার হামিদ, সদস্য কউসার হামিদ, মো: জাহিদ, সোহাগ, আরাফাত, মামুনুর রশিদ আসমত, মো রাসেল, মাহবুব আলম প্রমুখ।

প্রতিযোগিতায় বিচারক ছিলেন শফিকগঞ্জ মহিলা দাখিল মাদ্রাসার সুপার হাফেজ মাওলানা নুরনবী, কমলনগর উপজেলা মসজিদের খতিব হাফজ মো মানসুর আলম, বাংলা বাজার মসজিদের খতিব হাফেজ আজাদ।

বিচারকদের নির্বাচনে ৬জনকে মনোনীত করা হয়। পরে তাদের কে শুভেচ্ছা উপহার প্রদান করেন অতিথিবৃন্দ।

এছাড়া সংগঠনটির পক্ষ থেকে অর্ধশতাধিক সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি আবুল কালাম বলেন, সমাজে কোরআনের আলো পৌঁছে দেওয়া ও প্রান্তিক সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা আমাদের সংগঠনের উদ্দেশ্য এবং ভবিষ্যতে আরো ভাল প্রকল্প নিয়ে কাজ করবো আমরা, এ জন্য সবার সহযোগিতা চাই।

প্রধান অতিথি বলেন উক্ত সংগঠনের ভাল কাজে সার্বিক ভাবে সহযোগিতা করবেন এবং সংগঠনের সফলতা কামনার করেন, সকল সদস্য কে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে আলোচনা শেষ করেন।

প্রসঙ্গত, উপকূল যুব স্বপ্নের বাংলা একটি অন্যতম সামাজিক ও স্বেচ্ছাসেবীমূলক অরাজনৈতিক সংগঠন। ২০২০ সাল থেকে কার্যক্রম শুরু করা এই সংগঠনটি পর্যায়ক্রমে সমাজের সুবিধাবঞ্চিতদের বিভিন্নভাবে সহযোগিতা ও তাদের সমস্যা থেকে উত্তরণের জন্য কাজ করে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ