শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সহ-সভাপতি লক্ষ্মীপুরের সোহেল

রিপোটারের নাম / ১৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের অঙ্গ সংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মনোনীত হয়েছেন চৌধুরী মাহমুদুন্নবী সোহেল। শনিবার (১৫ এপ্রিল) কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহবুুবুল ইসলাম প্রিন্স ও সাধারণ সম্পাদক আল মামুন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত হওয়া যায়। 

চৌধুরী মাহমুদুন্নবী সোহেল বীর মুক্তিযোদ্ধা নুরনবী চৌধুরীর সন্তান ও লক্ষ্মীপুর পৌর শহরের বাঞ্চানগর এলাকার বাসিন্দা। তিনি এর আগে জেলা ছাত্রলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী।

জানা গেছে, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের এই অঙ্গ সংগঠনটি বাঙালি জাতির পিতা শেখ রহমান ১৯৭২ সালে প্রতিষ্ঠা করেছেন। এরপর থেকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে মুক্তিযোদ্ধা সন্তানদের ঐক্যবদ্ধ করে মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শ বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। এছাড়া মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের যৌক্তিক দাবিসমূহ বাস্তবায়ন এবং নারী-শিশু নির্যাতন রোধ, গুজব প্রতিরোধ, খাদ্যে ভেজালসহ বিভিন্ন সামাজিক আন্দোলনে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। তাছাড়া স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্র ও জনবিভ্রান্তি অপপ্রচার সম্পর্কে সচেতনতা বৃদ্ধি এবং তা মোকাবেলার লক্ষ্যে কাজ করছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড। 

মুুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও যুবলীগ নেতা চৌধুরী মাহমুদুন্নবী সোহেল বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে এই দেশকে স্বাধীন করেছে আমাদের বাবারা। অথচ আজ কিছু অশুভ শক্তি স্বাধীন দেশকে ধ্বংসের দিকে নিয়ে যেতে চায়। তাই আমাদের বাবাদের রক্তের মর্যাদা রক্ষার্থে সকল অপশক্তি প্রতিহত ও বীর মুক্তিযোদ্ধাদের সন্তানদের ন্যায্য দাবী আদায়ে নিজের সর্বোচ্চ দিয়ে কাজ করবো। তাছাড়া বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ