রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন

কমলনগরে ঈদবস্ত্র বিতরণ

রিপোটারের নাম / ১৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩

রিমন রাজু: লক্ষ্মীপুরের কমলনগরে অরাজনৈতিক ও অলাভজনক সামাজিক সংগঠন সানরাইজ ক্লাব এর আয়োজনে ঈদ বস্ত্র বিতরণ, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিকেল ৫টায় উপজেলার চর লরেন্স বাজার এলাকায় অসহায় মানুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপদেষ্টা আবদুল করিম মাস্টার, উপদেষ্টা ইউসুফ আল কারযাভী, আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক আয়াত উল্লাহ হিরু, শিক্ষা বিষয়ক সম্পাদক সাইয়্যেদ মুসান্না রনি, দপ্তর সম্পাদক গিয়াস উদ্দিন শাকিল ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় সানরাইজ ক্লাবের সভাপতি জাকির উল্লাহ স্বপন বলেন, আমরা সমাজের অসহায় ও দরিদ্র মানুষের পাশে থেকে সেবামূলক ও ভালো কাজ করতে চাই এ জন্য সকলের দোয়া চাই।

ক্লাবের সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান বলেন, সংগঠনটি সেচ্ছায় রক্তদান, গরীব অসহায়দের সহযোগিতা, গরিব মেধাবী ছাত্র / ছাত্রীদের বৃত্তি প্রদান, আর্থিক সহযোগিতা, মাদক বিরোধী প্রচার, শীত বস্ত্র বিতরণ, খেলাধুলা সহ এলাকার বিভিন্ন উন্নয়নে সেচ্ছায় কাজ করে।সংগঠনটি মানবতার কল্যাণে অঙ্গীকারবদ্ধ।ক্লাবটি সামাজিক কর্মকাণ্ডে দিন দিন এগিয়ে যাচ্ছে, ক্লাবটির সাফল্য ও সকলের সাহায্য সহযোগিতায় কামনা করছি।

এ সময় সার্বিক সহযোগিতার জন্য ক্লাবের সদস্যগন বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছে প্রবাসী ওসমান গনি বিপ্লব, প্রবাসী ফাসায়েত উল্লাহ বাবর, প্রবাসী মাইন হৃদয়, প্রবাসী মিজানুর রহমান, প্রবাসী আব্দুল খালেকের প্রতি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ