মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

কমলনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

রিপোটারের নাম / ১৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩

রিমন রাজু: লক্ষ্মীপুরের কমলনগরে ঐতিহ্যবাহি ক্রিড়া, অরাজনৈতিক ও অলাভজনক সামাজিক সংগঠন কমলনগর ওয়ারিয়র্স ক্লাব এর আয়োজনে কৃতি শিক্ষার্থী সংবর্ধনাও গুণিজনদের সম্মানে রমজানের তাৎপর্য আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২১ এপ্রিল) বিকেল ৫টায় কমলনগর উপজেলার চর জাঙ্গালিয়া খাসের হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এমন আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা, ড. শামসুল কবির (প্রফেসর), এটিএম নজরুল ইসলাম(যুব উন্নয়ন কর্মকর্তা), মিজান মানিক(প্রধান শিকক্ষ), কামরুল হাসান (প্রধান শিক্ষক) , আব্দুর রহমান সেলিম (প্রধান শিক্ষক), কাজী ইউনুছ (সহকারি শিক্ষক), অধ্যক্ষ আব্দুল মোতালেব, গিয়াস উদ্দিন মিয়া, মহি উদ্দিন, লক্ষ্মীপুর জেলার ক্রিকেট কোচ মনির হোসেন, ইঞ্জিনিয়ার কাজী মাহমুদুল হোসাইন, ইঞ্জিনিয়ার আদিল মাহমুদ, ইব্রাহিম খলিল (সহকারি শিক্ষক) সহ-সাংগঠনিক সম্পাদক এএইচ রাফি, অর্থ সম্পাদক আরমান হোসাইন , দপ্তর সম্পাদক হাসান মাহমুদ শাওন, প্রচার সম্পাদক এমআর রাজু,উপদেষ্টা মিরাজ হোসেন শান্ত,রাশেদুল হায়দার সভাপতি(উত্তর পশ্চিম চর জাঙ্গালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়) ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় কমলনগর ওয়ারিয়র্স ক্লাবের মহাপরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ আল ফারুক (জুয়েল) বলেন, আমরা সমাজের অসহায় ও দরিদ্র খেলোয়াড়, ছাত্রছাত্রী ও অসহায় মানুষের খাবার,আর্থিকভাবে সহযোগিতা করে পাশে থেকে সমাজের উন্নয়ন, সেবামূলক ভালো কাজ করাই কমলনগর ওয়ারিয়র্স ক্লাবের মূল লক্ষ।
তিনি আরও বলেন, সংগঠনটি স্বেচ্ছায় রক্তদান, গরীব অসহায়দের সহযোগিতা, গরিব মেধাবী ছাত্র / ছাত্রীদের বৃত্তি প্রদান, আর্থিক সহযোগিতা, মাদক বিরোধী প্রচার, শীত বস্ত্র বিতরণ, খেলাধুলা সহ এলাকার বিভিন্ন উন্নয়নে স্বেচ্ছায় কাজ করে। সংগঠনটি মানবতার কল্যাণে অঙ্গীকারবদ্ধ। ক্লাবটির সামাজিক কর্মকাণ্ডে দিন দিন এগিয়ে যাচ্ছে, ক্লাবটির সাফল্য ও সকলের সাহায্য সহযোগিতা কামনা করছি।

এ সময় সার্বিক সহযোগিতার জন্য বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন, সভাপতি রেদওয়ান হোসাইন,সাধারণ সম্পাদক এন কে নাহিদ, সহকারি মহাপরিচালক ওসমান গনি বিপ্লব, উপদেষ্টা ফেরদৌস মোল্লা সহ ক্লাবের সকলের প্রতি।


আপনার মতামত লিখুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ