বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

রায়পুরে আপন ভাগিনার হামলার শিকার প্রবাসী মিরাজ হোসেন

রিপোটারের নাম / ১১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩ মে, ২০২৩

সংবাদদাতা: রায়পুর উপজেলার রাখালিয়া বাজারে ভাগিনা শিহাবের নেতৃত্বে চার থেকে পাঁচ জন কিশোর গ্যাংয়ের সদস্যদের নিয়ে প্রবাসী মিরাজ হোসেনের উপর অতর্কিত হামলা চালায় হয়েছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী মিরাজ হোসেন।
গত রবিবার (৩০ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
আহত মিরাজ হোসেন ৪ নং সোনাপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের তিন কড়ি মোল্লা বাড়ির মোহাম্মদ আমিনের ছেলে।

অন্যদিকে অভিযুক্ত শিহাব ভুঁইয়া রাস্তার মাথা এলাকার মুন্সি বাড়ির মো: সিরাজের ছেলে এবং ভুক্তভোগী মিরাজ হোসেনের আপন ভাগিনা।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভুক্তভোগী ও তার স্বজনরা সাংবাদিকদের জানায়, দীর্ঘ দিন থেকে আপন ভাগিনা শিহাব বিভিন্ন বায়না সূত্রে নানার বাড়িতে এসে ঝামেলায় জড়িয়ে পড়ে। এতে নানি মরিয়ম বেগম এবং মামা মিরাজ প্রতিবাদ জানালে ইতিপূর্বে ১৫ দিন আগে কিশোর গ্যাংয়ের সদস্যদের নিয়ে মামার ঘরবাড়ি ভাংচুর করে। পরবর্তীতে এটি নিয়ে শিহাবের বাবা সিরাজের সাথে সমঝোতা হলেও গতকাল রবিবার কোনো কারন ছাড়াই রাখালিয়া বাজারে শিহাবের নেতৃত্বে মিরাজের উপর অতর্কিত হামলা চালায়। এমনটি অভিযোগ করেন ভুক্তভোগী ও স্বজনরা।

সরেজমিনে ঘটনাস্থল রাখালিয়া বাজারে গেলে প্রত্যক্ষদর্শী ব্যবসায়ীরা জানান, গতকাল রাত ৮ টার দিকে মিরাজ বাজার করতে আসলে ৪-৫ লোক মিরাজের উপর অতর্কিত হামলার বিষয়টি নিশ্চিত করেন। এ বিষয়ে অভিযুক্ত শিহাবের সাথে

এ বিষয়ে রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া বলেন, ভুক্তভোগীর পক্ষ থেকে অভিযোগ দেয়নি, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ