রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

কমলনগরে প্রতিবন্ধী নারীকে হুইল চেয়ার উপহার

রিপোটারের নাম / ২৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১ জুলাই, ২০২৩

মাহবুব আলম: লক্ষ্মীপুর কমলনগরে প্রতিবন্ধী এক নারীকে হুইল চেয়ার উপহার দিয়েছে উপকূল যুব স্বপ্নের বাংলা সামাজিক সংগঠন ।

শনিবার (০১ জুলাই) বিকালে উপজেলার সাহেবের হাট ইউনিয়ন এর মাতাব্বর হাট মডেল একাডেমির হল রুমে প্রতিবন্ধী সেই নারীর স্বামীর হাতে হুইল চেয়ারটি তুলে দেন সংগঠনের সদস্যরা।
এসময় উপস্থিত ছিলেন, হাফেজ মাও মো: আলাউদ্দিন,সংগঠনের সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক বেলাল হোসেন,সহ সভাপতি মোঃশফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃমাইন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃমাকছুদুর রহমান,সাংবাদিক এ আই তারেক, ধর্মবিষয়ক সম্পাদক হাফেজ মোঃ মানসুর আলম, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ আরিফ হোসেন,শিক্ষাবিষয়ক সম্পাদক কাউসার হামিদ, উপদেষ্টা মু. জাকির হোসেন, সদস্য, কাউসার হামিদ, মোঃ লাদেন, সোহাগ, আরাফাত,মিরাজ হোসেন,আরাফাত, অন্তর, মোঃ জামাল হোসেন, ইমন হোসেন প্রমুখ।

এসময় সংগঠনের সভাপতি আবুল কালাম বলেন, প্রান্তিক সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা আমাদের সংগঠনের উদ্দেশ্য এবং ভবিষ্যতে আরো ভালো প্রকল্প নিয়ে কাজ করবো আমরা। এ জন্য সবার সহযোগিতা চাই।

প্রসঙ্গত, উপকূল যুব স্বপ্নের বাংলা সংগঠনটি যুব উন্নয়ন অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত একটি সামাজিক সংগঠন। ২০২০ সাল থেকে কার্যক্রম শুরু করা এই সংগঠনটি পর্যায়ক্রমে সমাজের সুবিধাবঞ্চিতদের বিভিন্নভাবে সহযোগিতা ও তাদের সমস্যা থেকে উত্তরণের জন্য কাজ করে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ