রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন

কমলনগর সায়েন্স ক্লাবের সভাপতি নাজমুল এবং সাধারণ সম্পাদক আবিদ

রিপোটারের নাম / ৩৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৫ জুলাই, ২০২৩

কমলনগর প্রতিনিধি: সদ্য প্রতিষ্ঠিত বিজ্ঞান ভিত্তিক সংগঠন কমলনগর সায়েন্স ক্লাবের ১ম কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) চতুর্থ বর্ষের শিক্ষার্থী নাজমুল হাসান এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচত হয়েছেন একই বর্ষের ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আশিকুল আমিন আবিদ।

কমিটির অন্য সদস্যবৃন্দ হলেন, স-হসভাপতি- ইসতিয়াক আহমেদ সাজিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক- মোহাম্মদ এঞ্জেল, সাংগঠনিক সম্পাদক- সোয়াইব হোসাইন সোহাগ, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক- মো. ইউসুফ, অর্থ সম্পাদক- ফজলে আজিম প্রমূখ।

সংগঠনটি ১০ পৃষ্ঠার গঠনতন্ত্র ঘোষণা করা হয়। এরপর ২০২৩-২৪ মেয়াদের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করে। আগামী কয়েক দিনের মধ্যে সংগঠনটি তাদের উপদেষ্টা পরিষদেরও ঘোষণা করবে বলে জানা যায়।

দায়িত্ব প্রাপ্তি নিয়ে নবনির্বাচিত সভাপতি নাজমুল হাসান বলেন, কমলনগরে একটি সায়েন্স ক্লাব খোলা এ উপজেলার বিজ্ঞানপ্রেমী মানুষদের একটা প্রাণের দাবী ছিলো। এ ক্লাবের ১ম কমিটির অংশ হতে পরে ভালো লাগছে। আমি আশা করছি, নতুন কমিটির সবাইকে নিয়ে কমলনগরবাসীকে ভালো দিতে পারবো।

উল্লেখ্য, কমলনগর উপজেলার শিক্ষার্থীদের মাঝে বিজ্ঞান ভীতি দূর করা ও বিজ্ঞানকে তাদের কাজে আনন্দদায়ক রূপে উপস্থাপন করার লক্ষ্যে এ ক্লাবের যাত্রা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ