বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি দেলোয়ারের গনসংযোগ

রিপোটারের নাম / ১৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২২ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিনিধি: জনসাধারণ ও আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মিদের সাথে গণসংযোগ করছেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৩ ( সদর ও চন্দ্রগঞ্জ) আসনে জাতীয় সংসদ সদস্য পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দেলোয়ার হোসেন।

প্রতিদিন জেলার সদর ও চন্দ্রগঞ্জ থানার বিভিন্ন হাট বাজার ও এলাকায় গণসংযোগ করেন তিনি। এসময় এ অঞ্চলের মানুষের জনদুর্ভোগ কমাতে ও দীর্ঘদিনের দাবি পূরণে আশ্বাস দেন জেলা আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন।

লক্ষ্মীপুর জেলার সদর ও চন্দ্রগঞ্জ থানা নিয়ে গঠিত জাতীয় সংসদের লক্ষ্মীপুর-৩ সংসদীয় আসনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আনুষ্ঠানিক গণসংযোগ শুরু করেন। এই আসনের বিভিন্ন ইউনিয়নের গ্রাম এলাকায় ঘুরে দেখছেন এলাকার বাসিন্দাদের কার কী সমস্যা এবং আশ্বাসও দিচ্ছেন জেলা আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন।

গনসংযোগ শেষে মনোনয়ন প্রত্যাশী স্থানীয় আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন বলেন, অবহেলিত এ সদর অঞ্চলের উন্নয়নে নিজেকে নিয়োজিত করতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৩ ( সদর – চন্দ্রগঞ্জ) আসনে জাতীয় সংসদ সদস্য পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে মাঠে নেমেছি। আশা করছি মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা আমার দীর্ঘদিনের অভিজ্ঞতাকে এই অঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নে কাজে লাগানোর সুযোগ দিবেন।

গনসংযোগ ও প্রচার প্রচারনায় তৃণমুল আওয়ামী লীগের নেতৃবৃন্দ ব্যাপকভাবে সহযোগিতা করছেন। লক্ষ্মীপুর-৩ আসনের তৃণমূল আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেন- বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার গ্রামকে আধুনিক নগর সুবিধা প্রদানে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মিশন-২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৩ আসনের নির্বাচনী এলাকার সাধারণ মানুষের আশা আকাংখার প্রতীক, সু্স্থ্য রাজনীতির আদর্শ, সৎ- যোগ্য -নিষ্ঠাবান, গরীব দুঃখী ও মেহনতি মানুষের বন্ধু, প্রবীণ সমাজ সেবক আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক শিল্প ও বানিজ্য বিষয়ক, লক্ষ্মীপুর জেলা কমিটির সদস্য, ডেলিকেট গ্রুপের চেয়ারম্যান দেলোয়ার হোসেন ব্যাপক গনসংযোগ ও প্রচার প্রচারনা অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ