মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

রামপুর ব্লাড ব্যাংকের নতুন কমিটি গঠন

রিপোটারের নাম / ১৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২২ জুলাই, ২০২৩

হুসাইন মুহাম্মাদ রাসেল: লক্ষ্মীপুর জেলার সুপরিচিত ও স্বনামধন্য স্বেচ্ছায় রক্ত দানকারী সংগঠন ‘রামপুর ব্লাড ব্যাংক’ এর ২০২৩-২৪ সেশনের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হন কাজী রবিউল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে হিসেবে নির্বাচিত হন মাহমুদুর রহমান মিরন।

শুক্রবার (২১ জুলাই) জরুরী এক সাংগঠনিক সভায় সকল উপদেষ্টা ও সদস্যদের সিদ্ধান্তক্রমে উক্ত কমিটি গঠিত হয়।

২৭ সদস্য বিশিষ্ট্য এই কমিটিতে অন্য সদস্যরা হলেন-
সিনিয়ার সহ-সভাপতি জাবের হোসেন রিপাত ও আরিফ হোসেন তারেক, সহ-সভাপতি সৈয়দ আরাফাত, মোঃ মহিন উদ্দিন ও সাইফুল ইসলাম সামির, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ নাইম চৌধুরী, জুনায়েদ হোসেন মারুফ, জাওয়াদুল হক রুপম, ফাহিম ফইয়াজ মুস্তাকিম প্লাবন ও সৌরভ হাসান হৃদয়, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আরাফাত রাজ, সহ-সাংগঠনিক সম্পাদক নূর করিম সাকিব ও মেহেদী হাসান সাইমুন, কোষাধ্যক্ষ কাজী সিয়াম ইসলাম, সহ-কোষাধ্যক্ষ পারভেজুল ইসলাম, দপ্তর সম্পাদক রকিব রাজ, ধর্ম বিষয়ক সম্পাদক আবদুর রহমান সাকিব, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক তাশদীদ হোসেন মিহাদ, প্রচার ও মিডিয়া সম্পাদক মোঃ ইয়াসিন, তথ্য ও প্রকাশনা সম্পাদক শাহরিয়ার রশিদ হৃদয়, সহকারী তথ্য ও প্রকাশনা সম্পাদক মোঃ আরাফাত হোসেন, যোগাযোগ ও যাতায়াত বিষয়ক সম্পাদক নুহিন বিন আলম নুহান, সহ-যোগাযোগ ও যাতায়াত বিষয়ক সম্পাদক সাজিদুল ইসলাম সাজিদ, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক মোঃ রাকিবুল ইসলাম রাফি, সহ-স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক মোঃ রাহিদুল ইসলাম রিপন, কার্যকরী সদস্য ইমতিয়াজ আহমেদ রাদিব, নাহিয়ানুল ইসলাম নিহান, মেহরাজ রশিদ লাবিব, মাহফুজুর রহমান মিশন, আরাফাত হোসেন রোমেল, মোঃ ফরিদ উদ্দিন, মেহেদী হাসান রাতুল, নাসিরউদ্দিন আলিফ, শাওন আহমেদ।

উল্লেখ্য, মানবতার সেবায় প্রতিষ্ঠিত এই সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ কাউছার হামিদ। ইতোমধ্যে এই সংগঠনের মাধ্যমে অসহায় রোগীদেরকে সাড়ে৷৮’শ ব্যাগ রক্ত প্রদান করা হয়েছে। সংগঠনের কার্যক্রমকে গতিশীল করতে এবং ভবিষ্যতে আরো সমৃদ্ধি অর্জনের জন্য নতুন কমিটির সদস্যগন সকলের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ