শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

মসজিদের মিনারের অসমাপ্ত কাজ শেষ করার দায়িত্ব নিলেন গ্রীন লক্ষ্মীপুর

রিপোটারের নাম / ২৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩

সংবাদদাতা: লক্ষ্মীপুর পুলিশ লাইন্স জামে মসজিদ এর মিনারের অসমাপ্ত কাজ শেষ করার দায়িত্ব নিলেন গ্রীন লক্ষ্মীপুর নামে একটি স্বেচ্ছা সেবী সংগঠন। ২৫ জুলাই মঙ্গলবার সদ্য বিদায়ী পুলিশ সুপার মাহফুজ্জান আশরাফকে বিদায়ী সম্মাননা ক্রেস্ট প্রদান করার সময় এই কথা বলেন গ্রীন লক্ষ্মীপুরের প্রতিষ্ঠাতা সভপতি আব্দুর রহমান বিপ্লব।

বিদায়ী সম্মাননা ক্রেস প্রদান করার সময় উপস্থিত ছিলেন গ্রীন লক্ষ্মীপুরের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুর রহমান বিপ্লব,সাধারন সম্পাদক আরিফ হোসেন, গ্রীন লক্ষ্মীপুরের উপদেষ্টা বিএম সাগর, এড. নিজাম উদ্দিন মাহমুদ, গ্রীন লক্ষ্মীপুরের সদর উপজেলা সাধারন সম্পাদক মাহবুব সুফি, সংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন, পৌর শাখার সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন প্রমুখ।
বিদায়ী পুলিশ সুপারকে সম্মাননা ক্রেস্ট প্রদান শেষে এক আলাপচারিতায় গ্রীন লক্ষ্মীপুরের প্রতিষ্ঠাতা সভপতি আব্দুর রহমান বিপ্লব,সাধারন সম্পাদক আরিফ হোসেন সাংবদিকদের বলেন,পুলিশ সুপারের বিদায় বেলায় আমাদের স্বেচ্ছাসেবী সংগঠন গ্রীন লক্ষ্মীপুরের পক্ষ থেকে একটি সম্মাননা ক্রেস্ট প্রদান করি , সাথে সাথে লক্ষ্মীপুর পুলিশ লাইন্স মসজিদের মিনারের অসমাপ্ত কাজ শেষ করার দায়িত্ব গ্রহন করি , এবং স্বল্প সময়ের মধ্যে তা শেষ করবে বলে পুলিশ সুপারকে আশ্বাস প্রদান করি।

এসময় পুলিশ সুপার আনন্দিত হয়ে সভাপতি আব্দুর রহমান বিপ্লবকে জড়িয়ে ধরে তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন । বিপ্লব আরও বলেন আমাদের স্বেচ্ছাসেবী সংগঠন গ্রীন লক্ষ্মীপুর মানুষের কল্যাণে কাজ করে। আমরা বিগত দিনে দেশে মহামারি করোনার সময় অসহায় মানুষের পাশে দাড়িয়ে সকলকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি। আমাদের সাহায্যের হাত থেকে বাদপড়ে নি মসজিদের ইমাম মোয়াজ্জেন, অসহায়, শারিরীক প্রতিবন্ধি, দৃষ্টি প্রতবিন্ধি। সকলকে আমরা সাধ্য পরিমান সাহায্য সহযোগিতা করে আসছি। এখনো তা চলমান রয়েছে। যেখানে অসহায় দুস্থ পরিবার আছে সেখানে গ্রীন লক্ষ্মীপুর স্বেচ্ছাসেবী সংগঠন আছে আপনার পাশে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ