বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন

ইনডিপেনডেন্ট টিভির দেশসেরা রিপোর্টার হলেন লক্ষ্মীপুরের আব্বাছ হোসেন

রিপোটারের নাম / ৩১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৯ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিনিধি: বেসরকারি টেলিভিশন ইনডিপেনডেন্ট টিভির একযুগ পূর্তিতে ৬৪ জেলার প্রতিনিধিদের মধ্যে দেশসেরা দশজনকে নির্বাচন করা হয়েছে। এই ১০ জনের তালিকায় ১ম স্থান অর্জন করেছেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি আব্বাছ হোসেন। এসময় সেরা প্রতিনিধিদের হাতে এক্সিলেন্ট এওয়ার্ড-২০২৩ এর সম্মাননা ক্রেষ্ট, সার্টিফিকেট ও সম্মানীর চেক তুলে দেন ইনডিপেনডেন্ট টিভির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, বেক্সিমকোর এমডি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হক পাপন এমপি। শুক্রবার সন্ধ্যায় ইনডিপেনডেন্ট টিভির প্রধান কার্যালয়ে এই পুরস্কার দেয়া হয়।
পরে প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, বেক্সিমকোর এমডি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হক পাপন এমপিসহ প্রতিষ্ঠানের কর্মকর্তাদের নিয়ে ১ যুগপূর্তিতে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। এরপর চলে সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠান উপভোগ করেন প্রতিষ্ঠানের কর্মরত ও আগত অতিথিরা।
এসময় উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী ও সিইও এম সামসুর রহমান, হেড অব নিউজ মামুন আবদুল্লাহ, বার্তা সম্পাদক আশিস সৈকত ও ন্যাশনাল ডেস্ক ইনচার্জ নজরুল ইসলাম তমালসহ প্রতিষ্ঠানের বিভিন্নস্তরের কর্মকর্তারা।

এর আগেও ইনডিপেনডেন্ট টিভির দেশসেরা রিপোর্টার হন আব্বাছ হোসেন। এর বাহিরেও সাংবাদিক আব্বাছ হোসেন অনুসন্ধানী সাংবাদিকতাসহ নানা ক্ষেত্রে একাধিক পুরস্কার পান। আব্বাছ হোসেন ইনডিপেনডেন্ট টিভি ছাড়াও দৈনিক আজকের পত্রিকা,রেডিও টুডে,নিউজটুডের জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। এর আগে দৈনিক মানবজমিনের জেলা প্রতিনিধি হিসেবে দীর্ঘ একযুগের বেশি সময় সুনামের সহিত কাজ করছেন। এদিকে দেশসেরা রিপোর্টার নির্বাচিত হওয়ায় সাংবাদিক আব্বাছ হোসেনকে জেলা কর্মরত সাংবাদিক,সুশীল সমাজ,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সাংবাদিক আব্বাছ হোসেন জানান, সততা ও কর্মের মাধ্যমে সফলতা আসবেই। সেটার জন্য ধর্য্য ও অপেক্ষা করতে হবে। সাংবাদিকতা একটি চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মোকাবেলা করে সামনে এগিয়ে যেতে হবে। সাংবাদিকতা করতে গিয়ে আমার বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র ও হুমকির মুখে পড়তে হয়েছে। এসব ষড়যন্ত্র মোকাবেলা করে সামনে এগিয়ে যাচ্ছি ও এখনও তা অব্যাহত রাখছি।এনিয়ে দুইবার ইনডিপেনডেন্ট টিভির দেশসেরা রির্পোটার হলাম। এদিনটির কথা কখনই ভূলতে পারবোনা, এজন্য আমি আমার প্রিয় প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে সবার কাছে দোয়া চাই, পরবর্তীতেও যেন এই ধারা অব্যহত রাখতে পারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ