শিরোনাম
তমিজ উদ্দিন ক্রীড়া চক্রের কমিটি গঠন লক্ষ্মীপুরের চৌরাস্তা ক্লাবের আংশিক কমিটি ঘোষণা লক্ষ্মীপুরে জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্প লক্ষ্মীপুরে ত্রাণ দিতে গিয়ে বিএনপি নেতা লাঞ্ছিত রান্না করা খাবার নিয়ে বন্যার্তদের কাছে ছাত্রদল নেতা মেরাজ চৌধুরী লক্ষ্মীপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ বন্যা কবলিত মানুষের পাশে ‘জাগ্রত মানবতা’
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হলেন আরিফ

রিপোটারের নাম / ৩১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে সাখাওয়াত হোসেন আরিফকে মনোনীত করে হয়েছে।
গত ২৩ ফেব্রুয়ারি এক প্রেস বিজ্ঞপ্তিতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটোয়ারী ও সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল হাসান পলাশ এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

শাখাওয়াত হোসেন আরিফ এর আগে ২নং দক্ষিণ হামছাদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এছাড়া জেলা পরিষদের সাবেক সদস্য ছিলো সাখাওয়াত হোসেন আরিফ।

শাখাওয়াত হোসেন আরিফ বলেন, দল আমার উপর যে দায়িত্ব দিয়েছে আমি তা যথাযথ পালনের চেষ্টা করবো। মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আমরা বদ্ধপরিকর। লক্ষ্মীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কে ধন্যবাদ জানাই আমার উপর আস্থা সাংগঠনিক সম্পাদক মনোনীত করায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ