শিরোনাম
তমিজ উদ্দিন ক্রীড়া চক্রের কমিটি গঠন লক্ষ্মীপুরের চৌরাস্তা ক্লাবের আংশিক কমিটি ঘোষণা লক্ষ্মীপুরে জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্প লক্ষ্মীপুরে ত্রাণ দিতে গিয়ে বিএনপি নেতা লাঞ্ছিত রান্না করা খাবার নিয়ে বন্যার্তদের কাছে ছাত্রদল নেতা মেরাজ চৌধুরী লক্ষ্মীপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ বন্যা কবলিত মানুষের পাশে ‘জাগ্রত মানবতা’
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

মানবিক ইছাপুরের উদ্যোগে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও শিক্ষা বৃত্তি প্রদান

রিপোটারের নাম / ২০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩

সংবাদদাতা: মানবিক ইছাপুর ইউনিয়নের উদোগ্যে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।
সংগঠনটির সভাপতি এডভোকেট মোঃ ছেফায়েত উল্যা মীরের সভাপতিত্বে ও দেওয়ান আবু ইউসুফের সঞ্চালনায় শনিবার (৯সেপ্টেম্বর) ধানমন্ডিনক্লাবে এমন আয়োজন করা হয়।
এতে ইছাপুর ইউনিয়নের ৩০ জন শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয় এবং দরিদ্র মেধাবী ১৫ শিক্ষার্থীর মাঝে নগদ অর্থ সহায়তা করা হয়।

ইছাপুরের বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও অভিভাবকরা অনুষ্ঠানে বক্তব্য দেন।

প্রধান অতিথির বক্তব্যে মু. দেলোয়ার হোসেন বলেন- মানবিক ইছাপুরের এই কর্মসূচি ভবিষ্যৎ শিক্ষার্থীদের আরো বেশি পড়াশোনায় উদ্ভুদ্ধ করবে এবং এ সংগঠন শিক্ষার মানউন্নয়নে আরো বিভিন্ন সৃজনশীল কর্মসূচি গ্রহন করবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আল মদিনা গ্রুপের চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন, ঢাকা কমার্স কলেজের বাংলা বিভাগের চেয়ারম্যান এ.এন,এম মোজাম্মেল হোসেন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী মোঃ আলী জিন্নাহ, মাছরাঙা ট্রেড ইন্টারন্যাশনাল ম্যানেজিং পার্টনার মোঃ কামরুল ইসলাম মোল্লা,
কে.এস.বি ফ্যাশন ওয়্যার হাউজের ব্যবস্থাপনা পরিচালক মোঃ কামাল হোসেন, মাস্টার ফিড এগ্রোটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক
মোঃ কবির হোসেন পাটওয়ারী, সংগঠনের সেক্রেটারি মোঃ মাহফুজ উল্যা প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ