শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন

ঈগলকে ঠেকাতে শক্তি প্রয়োগ করছেন নৌকার প্রার্থী: স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলাম

রিপোটারের নাম / ২৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের ঈগল প্রতীকের প্রার্থী সেলিনা ইসলামকে ঠেকাতে শক্তি প্রয়োগ করছেন নৌকার প্রার্থী নুর উদ্দিন চৌধুরী নয়ন। তাই তো ছোট-ছোট ছাত্রলীগের ছেলেদের দিয়ে আমার প্রোগ্রাম বন্ধ করছে।
শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের মীরগঞ্জ বাজারে স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলামের গণসংযোগ পণ্ড হয়ে গেলে তিনি সাংবাদিকদের ক্ষোভ-প্রকাশ করে এ মন্তব্য করেন।
তিনি অভিযোগ করে বলেন, নৌকার সমর্থকরা তার পূর্বনির্ধারিত গণসংযোগ চলাকালে ছিন্নভিন্ন করেছে। আসলেই নৌকার প্রার্থী নয়ন ভাই ভালো চান না। তিনি মঙ্গল চান না। তিনি সরকার বিরোধী কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। তিনি যদি মঙ্গল চাইতো সুস্থ ও শান্ত রাখতো।  মানুষকে ভোট  ও কেন্দ্র মুখি করতেন।
তিনি আরো বলেন, নয়ন ভাই শুধু চাচ্ছেন আমাকে কিভাবে ঠেকানো যায়। উনার সর্বোচ্চ শক্তি ও দলের সাধারণ সম্পাদকের শক্তি দিয়ে বোঝাচ্ছেন সেলিনার ঈগল কে কিভাবে ঠেকানো যায়।
স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, বিকেলে ৪ টার পরপর স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলাম তার পূর্বনির্ধারিত (ঈগল) মার্কা ভোট চাইতে গণসংযোগ করেন মীরগঞ্জ বাজারে আসেন। হঠাৎ কয়েক মিনিট পর কেরোয়া ইউনিয়ন ছাত্রলীগ ও পাশ্ববর্তী উত্তর হামছাদি ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা যৌথভাবে মীরগঞ্জ বাজারে জয় বাংলা স্লোগান ও নৌকার পক্ষে স্লোগানে মেতে উঠে। এতে পুরো মীরগঞ্জ বাজার এলাকা থমথমে বিরাজ করে।
খবর পেয়ে রায়পুর উপজেলা সহকারি রিটার্নিং কর্মকর্তা (ভূমি)  মনিরা খাতুন ও রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিন ফারুক মজুমদার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক রাখে। এজন্য অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেনি।
রায়পুর উপজেলা সহকারি রিটার্নিং কর্মকর্তা (ভূমি)  মনিরা খাতুন উপস্থিত সাংবাদিকদের ক্যামেরার সামনে বক্তব্য দেননি। তবে তিনি জানিয়েছেন দুই প্রার্থীর লোকজন গণসংযোগের অবস্থান নিয়েছে। এমন সংবাদ পেয়ে আমিও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ঘটনাস্থলে আসে। এতে পরিবেশ স্বাভাবিক থাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ