শিরোনাম
লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে লক্ষ্মীপুর সনাকের অ্যাকটিভ সিটিজেন্স গ্রুপ গঠিত লক্ষ্মীপুরে সনাকের উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস উদযাপন আদর্শ সামাদিয়ান রি-ইউনিয়নের রেজিষ্ট্রেশন করেছে ৩৬১৫জন প্রাক্তণ ছাত্র আদর্শ সামাদিয়ান রি-ইউনিয়নের রেজিষ্ট্রেশন করেছে ৩৬১৫জন প্রাক্তণ ছাত্র লক্ষ্মীপুরে ইতিহাস সৃষ্টি করতে যাচ্ছে আদর্শ সামাদিয়ান রি-ইউনিয়ন যুক্তরাষ্ট্রে বাংলাদেশী ফাইরুজের সফলতা আনুষ্ঠানিক ভাবে শুরু হলো আদর্শ সামাদিয়ানের রি-ইউনিয়নের রেজিষ্ট্রেশন
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে নকল বিড়ি বিক্রি, প্রতিবাদ করায় আকিজ কোম্পানির প্রতিনিধির উপর হামলা

রিপোটারের নাম / ২১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতিতে আকিজ গ্রুপের লগো নকল করে বিড়ি বিক্রি করছে একটি চক্র। এতে কোম্পানির প্রতিনিধির হাতে ধরা পড়লে প্রতিবাদ করায় প্রতারক চক্রের হামলার শিকার হয় কোম্পানির এরিয়া ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম।

হামলার ঘটনায় প্রতিকার চেয়ে রামগতিতে মানববন্ধন করে বাংলাদেশ বিড়ি শ্রমিক ফেডারেশনের নেতাকর্মীরা। রবিবার বিকালে রাম দয়াল বাজারে বাংলাদেশ বিড়ি শ্রমিক ফেডারেশনের ব্যানারে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধন গোলাম মোক্তাদিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ বিড়ি শ্রমিক ফেডারেশনের চট্টগ্রাম বিভাগীয় সভাপতি মোঃ জসিম উদ্দিন, কুমিল্লা বিভাগীয় সভাপতি ফজলুল হক, চাঁদপুর বিভাগের সভাপতি আতিকুর রহমান।

বক্তারা বলেন, লক্ষ্মীপুরের রামগতিতে শাহজাহান, খালেক, জসীম সহ একটি চক্র দীর্ঘদিন থেকে নকল বিড়ি বিক্রি করে আসছে।  বিষয়টি আকিজ গ্রুপের আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড এর এরিয়া ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের নজরে আসলে সে প্রতিবাদ করে। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে গত ১৩ জানুয়ারি দুপুরে প্রতারক চক্র তার হামলায়। এতে রফিকুল ইসলাম গুরুতর আহত হয়। বর্তমানে সে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় রামগতি থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

তারা আরো বলেন, সরকার বিড়ি থেকে ব্যাপক রাজস্ব পাচ্ছেন। কিন্তু একটি প্রতারক চক্র সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে নকল বিড়ি বিক্রি করছে। এছাড়া আমাদের একজন কর্মকর্তার উপর হামলা চালিয়েছে।  আমরা এর তীব্র নিন্দা জানাই ও দোষীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তি কামনা করি।

এ বিষয়ে রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোছলেহ উদ্দিন বলেন, একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আমরা ব্যবস্থা গ্রহন করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ