রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

কুশাখালীতে শীতার্তদের কম্বল ও নগদ অর্থ দিলেন খোরশেদ আলম ভূঁইয়া

রিপোটারের নাম / ১০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: ঠাণ্ডা বাতাসের দাপট আর শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিন্ম আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়িয়েছে কুশাখালী ইউনিয়নের সমাজসেবক মোঃ খোরশেদ আলম ভূঁইয়া । প্রতি বছরের ন্যায় আজ বৃহস্পতিবার দিনব্যাপী শীতার্তদের মাঝে বাড়ি বাড়ি গিয়ে নিজ হাতে কম্বল বিতরণ করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপসের বিশ্বস্ত বিশেষ সহকারি মোঃ খোরশেদ আলম ভূঁইয়া। কম্বল ও নগদ অর্থ প্রদান করেন মিটার খিল এলাকায়, মদনা এলাকায়, কালিরটেক এলাকায়, কল্যাণপুর এলাকার মধ্যেকার শীতার্তদের মাঝে।

এ ছাড়া ইউনিয়নের বিভিন্ন স্থানে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও অসহায় গরিবদের মাঝে নগদ টাকা হাতে দেন এই নেতা। তিনি কুশাখালি ইউনিয়নের পশ্চিম কল্যাণপুর গ্রামের সামছ উদ্দিন ভূইয়া বাড়ির মৃত মোহাম্মদ সাইদুর রহমান ভূঁইয়ার সুযোগ্য সন্তান বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ খোরশেদ আলম ভূঁইয়া।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষদের লক্ষ করে মোহাম্মদ খোরশেদ আলম ভূঁইয়া বলেন, আমরা এই এলাকার সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমি পাশে এসে দাঁড়িয়েছি , এবং ভবিষ্যতে আমার এই দান অনুদান অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন সবসময় আপনাদের পাশে দাঁড়াতে পারি ও কুশাখালি ইউনিয়নবাসীর সেবা করতে পারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ